রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জহুরচান বিবি মহিলা কলেজে বিনামূল্যে চক্ষু চিকিৎসা কার্যক্রমের উদ্বোধনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি-জামায়াত জ¦ালাও-পুড়াও রাজনীতিতে বিশ^াসী। তারা বোমা দিয়ে মানুষ হত্যা করে। দেশের সম্পদ নষ্ট করে। আর আওয়ামী লীগ রাজনীতি করে সাধারণ মানুষের জন্য, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। ইতোমধ্যে বর্তমান সরকার সারাদেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত মানুষের দোড় গোড়ায় চিকিৎসা সেবা পৌছে দিয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানেরা যদি অস্বচ্ছল মানুষের চিকিৎসার জন্য এগিয়ে আসেন, সেটা অত্যন্ত প্রসংশনীয়।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার জহুর চান বিবি মহিলা কলেজে ৫ শতাধিক লোককে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগের নেতৃতে¦ আমরা মহান স্বাধীনতা অর্জন করেছি। আর এই আওয়ামী লীগের হাত ধরেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলের আন্তরিকতা প্রয়োজন। এ সময় তিনি বিনামূল্যে চক্ষু চিকিৎসার আয়োজন করায় কলেজ কর্তৃপক্ষের প্রতি প্রসংশা করেন এবং ধন্যবাদ জানান।

কলেজের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ আব্দুল কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, চক্ষু রোগ বিশেষজ্ঞ ডাঃ মীর মঈন উদ্দিন ইমন, ডাঃ মোঃ সাহেদুল হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, কলেজের দাতা সদস্য কাজী আব্দুল আউয়াল মামুন, বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুর রহমান, এটিএম আফজাল, রাহেল সরদার প্রমুখ।

জহুর চান বিবি মহিলা কলেজের আয়োজনে চিকিৎসা কার্যক্রমে সহযোগিতা করে হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতাল।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল উদ্দিন রুমী জানান, এই কার্যক্রমে শায়েস্তাগঞ্জের ৫ শতাধিক লোকজনকে চক্ষু চিকিৎসা প্রদান করা হচ্ছে। এর মধ্যে যাদের অপারেশনের প্রয়োজন তাদের তালিকা করে শীঘ্রই অপারেশন করা হবে। বাকী রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসার পাশাপাশি ওষুধও প্রদান করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!