শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে মাদক, সন্ত্রাস ও দাঙ্গা বিরোধী সভায়॥পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার মধ্যে গর্ব করার মতো অনেক কিছু আছে, এখানে একসাথে চা বাগান, পাহাড়, হাওরের মনোরম দৃশ্যসহ প্রাকৃতিক সৌন্দর্য্যরে অনেক কিছুই রয়েছে। যা বাংলাদেশের হাতে গণা কয়েকটি জেলা ব্যতিত অন্য অনেক জেলাতেই তা নেই। এক সময় দূর দূরান্ত কোথাও গেলে পরিচয় দিতে হতো সিলেটের এখন আর সেই পরিচয় দিতে হয় না, এখন গর্ব করে বলা যায় হবিগঞ্জের কথা। এতসব গর্বের মতো একটি দুঃখ আছে হবিগঞ্জবাসীর। তা হচ্ছে দাঙ্গা। সামান্য তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভয়াবহ দাঙ্গায় হাজার হাজার মানুষ আহত হয়ে দূর্ভোগের স্বীকার হচ্ছে, অনেকে মারাও যাচ্ছেন।

আমাদের মনে রাখতে হবে আমরা যে সমাজে বাস করি সেই সমাজের সবাই আমাদের একে অপরের স্বজন, আমরা কাকে আঘাত করছি, আজকে যাকে আঘাত করছি সে আমার ভাই, সে আমার স্বজন। সেই অনূভূতিটি আমাদের মাঝে জাগিয়ে তুলতে হবে। সকলের সহযোগিতা থাকলে এই দাঙ্গাকেও হবিগঞ্জ থেকে চিরতরে মুক্ত করতে পারবো ইনশাল্লাহ। সেই লক্ষ্যে পুলিশ কাজ করে যাচ্ছে। নির্বাচনের পর এ বিষয়ে আমরা ব্যাপকভাবে কাজ করবো। আপনাদেরকেও সেই কাজে সহযোগিতার হাত প্রসারিত করতে হবে।

সোমবার সকালে বানিয়াচং থানা কর্তৃক আয়োজিত মাদক, সন্ত্রাস ও দাঙ্গা বিরোধী মত বিনিময় ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম এ কথা বলেন। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর সার্কেল) শৈলেন চাকমা, সহকারী কমিশনার (ভূমি) ছাব্বির আহমদ আকুঞ্জি, বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত রিটানিং কর্মকর্তা মোঃ জাফর ইকবাল চৌধুরী।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, জেলা ইমাম সমিতির সভাপতি মাওঃ আতাউর রহমান, এডঃ নজরুল ইসলাম খান, প্রেসক্লাব সেক্রেটারী তোফায়েল রেজা সোহেল, ইয়াছিন আরাফাত প্রমুখ। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জ জেলায় কঠোর নিরাপত্তার বলয় গড়ে তোলা হবে। কেউ কোন প্রকার বিশৃংখলার চেষ্টা করলে কঠোর হস্তে তা দমন করা হবে। ভোটার যেন নির্বিঘেœ তার পছন্দের প্রার্থীকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেই ব্যাপারে আইন শৃংখলা বাহিনী সদা তৎপর থাকবে বলেও সভায় অবহিত করেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!