সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রস্তুতি সম্পন্ন কাল বাদ জুমা শুরু হচ্ছে ফান্দাউক দরবারের দুই দিন ব্যাপী মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯

মোযযাম্মিল হক মাছুমী, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)সংবাদদাতা : ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীরে কামেলে মোকাম্মেল হযরত শাহসূফী আলহাজ্ব সৈয়দ আব্দুস সাত্তার রহঃ এবং পীরে কামলে মোকাম্মেল হযরত শাহসূফী আলহাজ্ব সৈয়দ নাসিরুল হক মাছুম রহঃ এর পবিত্র ইসালে সাওয়াব উপলক্ষে ২দিন ব্যাপী মাহফিল আজ বাদ জুমা পবিত্র ফাতেহা শরীফ পাঠ করার মাধ্যমে শুরু হবে।

রবিবার বাদ ফজর আখেরী মোনাজাতের মাধ্যমে ২০১৯ সালের মাহফিলের সমাপ্ত ঘোষণা করা হবে। বর্তমান পীর আলহাজ্ব মাওলানা মুফতি সৈয়দ সালেহ আহমাদ মামুন আল-হোসাইনীর সভাপতিত্বে দেশ বরেণ্য উলামায়ে কেরাম ও পীর সাহেবগণ তাদের নসিহত পূর্ণ মূল্যবান আলোচনা পেশ করবেন। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ফান্দাউক খেলার মাঠকে ঘীরে মূল পেন্ডেল সহ তিনটি ফেন্ডেল প্রস্তুত করা হয়েছে।

মাহফিলের চতুর্দিকে বিভিন্ন পর্যায়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। গাড়ি পার্কিংয়ের জন্য রয়েছে সুব্যবস্থা। বাদ জুমা থেকে রবিবার সকাল পর্যন্ত সকলের জন্য তাবারুক খাওয়ার সুব্যবস্থা, বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ এবং নির্ধারিত স্থানে শৌচাগার এবং ওজু করার ব্যবস্থা।

যাতায়াতের জন্য ঢাকা-সিলেট মহাসড়ককের বি.বাড়িয়া বিশ্বরোড মোড় থেকে সরাসরি সিএনজি যোগে, রতনপুর বাস স্টেশন এবং নয়াপাড়া রেল স্টেশন থেকে সিএনজি যোগে মাহফিলে যাওয়ার ব্যবস্থা রয়েছে।

এদিকে হবিগঞ্জ থেকে সরাসরি বাস এবং সিএনজি যোগেও মাহফিলে আসার ব্যবস্থা রয়েছে। প্রতিটি রাস্তায় রাতের বেলা চলাচল করতে নাসিরনগর, সরাইল, মাধবপুর, লাখাই উপজেলার আইন শৃঙ্খলা বাহিনীর টহল বিদ্যমান থাকবে।

দরবারের পীরজাদা মাওলানা মুফতি সৈয়দ মঈনুদ্দিন আহমাদ আল-হোসাইনী কাছে মাহফিলের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে তিনি জানান সকল প্রস্তুতি সম্পন্ন করতে আমরা চেষ্টা করেছি ইনশাআল্লাহ। আগত মুসুল্লি গণের সকল সুবিধার জন্য প্রয়োজনীয় আরও ব্যবস্থা গ্রহণ করার পরিকল্পনা আছে। পরিশেষে তিনি মাহফিল সফল ভাবে সম্পন্ন করতে দেশবাসীর কাছে দোয়া ও উপস্থিত কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!