সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে মোবাইল ছিনতাইকালে তিন মহিলাকে আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ মার্চ, ২০১৯

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে এক নারীর মোবাইল ফোন ছিনতাইকালে ৩ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

মঙ্গলবার বিকেলে শহরের বাণিজ্যিক এলাকায় এ ঘটনাটি ঘটে। হবিগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত জিয়াউর রহমান জানান-মঙ্গলবার বিকেলে শহরের বাণিজ্যিক এলাকায় এক নারীর হাত থেকে মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে তিন নারী ছিনতাইকারী।

এ সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেন-মাধবপুর উপজেলার নোয়াপাড়া ব্যঙাডুবা গ্রামের রিপন মিয়ার স্ত্রী আয়দা আক্তার (৩০), ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের জমির আলীর স্ত্রী রিয়া আক্তার (২৬) ও একই এলাকার রমিজ আলীর স্ত্রী জাসমিন আক্তার (১৮)। এর আগেও তারা ছিনতাইয়ের অভিযোগে একাধিক বার হবিগঞ্জ সদর থানাসহ বিভিন্ন থানায় আটক হয়েছে বলে জানায় পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!