শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ‘ছেলেধরা গুজব’ রোধে পুলিশের মাইকিং

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

বানিয়াচং প্রতিনিধি : দেশজুড়ে ‘ছেলেধরা গুজব’ বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে হবিগঞ্জ জেলা পুলিশের পক্ষে গুজব বিরোধী প্রচারণায় গণসচেতনতামূলক লিফলেট বিতরণ ও মাইকিং করেছে বানিয়াচং থানা পুলিশ।

বুধবার (৩১ জুলাই) দুপুর ১১টায় উপজেলা সদরের সবকটি হাটবাজারে এমনকি জনবহুল জায়গায় গিয়ে প্রচার চালাচ্ছেন পুলিশ কর্মকর্তারা।

এ সময় তারা বলেন, গুজবের সাথে তাল মিলিয়ে কোনো মানুষকে হত্যা করার অধিকার কারো নেই।

গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে না নেওয়ার আহবান জানান তারা।

তারা আরও বলেন, এই পর্যন্ত গণপিটুনির ফলে যতগুলো নিহতের ঘটনা ঘটেছে তার প্রত্যেকটি ঘটনা আমলে নিয়ে পুলিশ তদন্তে নেমেছে এবং জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। এই ধরণের গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীলতা তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজের শামিল এবং গণপিটুনি দিয়ে মৃত্যু ঘটানো গুরুতর ফৌজদারি অপরাধ।

বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক জানান, ছেলেধরা সন্দেহে দেশের বিভিন্ন জায়গায় বেশ কয়েকজন নিহত হয়েছে। পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এ ধরণের গুজব নিরসনে পুলিশের পক্ষ থেকে এসব প্রচারণা চালানো হচ্ছে। এসব গুজবে কান দেয়া থেকে বিরত থাকতে এবং কাউকে ছেলে ধরা হিসেবে সন্দেহে হলে গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দেয়ার আহবান জানান তিনি।

প্রচারাভিযানে উপস্থিত ছিলেন বানিয়াচং থানার এসআই হুমায়ুন কবির, এসআই গোপাল দত্তসহ পুলিশ সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!