সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে দুইটি হাই স্কুলকে ২ লক্ষ্য টাকা অনুদান দিলেন-সতীন্দ্র নাথ মিত্র

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে ঐহিত্যবাহী শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার ক্রয়ের জন্য ব্যক্তিগত নিজ তহবিল হতে ২ লক্ষ্য টাকা অনুদান দিয়েছেন মিত্র এন্ড এসোসিয়েটস এর পরিচালক সতীন্দ্র নাথ মিত্র।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর ২টায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক জালাল আহমেদের সঞ্চলনায় বিদ্যালয় অডিটরিয়ামে বিদ্যালয় পরিচালনা পরিষদের এস.এম.সি, শিক্ষক ও অসংখ্য শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন ঢাকার মিত্র এন্ড এসোসিয়েটস এর পরিচালক, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১৯৬১ সালের ব্যাচের প্রবীণ ছাত্র ও পূর্ব বড়চর মহল্লার কৃতি সন্তান সতীন্দ্র নাথ মিত্র।

 বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ জহুর চাঁন বিবি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ জালাল উদ্দিন রুমী, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুস সহিদ, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষাক নূরুল হক, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের এস.এম.সি সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, আব্দুল্লাহ আল-মামুন, মোঃ ইব্রাহিম।

 প্রধান অতিথির বক্তব্যের শেষে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের শিক্ষার জন্য কম্পিউটার ক্রয়ের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবিদুর রহমানের হাতে একলক্ষ্য টাকার চেক অনুদান হাতে তোলে দেন।

 অপর দিকে একই দিনে সকালে শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার জন্য কম্পিউটার ক্রয়ের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদের হাতে ব্যক্তিগত তহবিল হতে এক লক্ষ্য টাকার চেক অনুদান তোলে দেন।

 প্রধান অতিথি আরো বলেন ২টি স্কুলে ভবিষ্যতে আরো অনেক কিছু অনুদান দিবেন বলে জানান। প্রধান অতিথির ভাই সাবেক সচিব বরুণ নাথ মিত্র শিক্ষা মন্ত্রনালয় থাকা অবস্থায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে একটি একাডেমিক ভবন দিয়েছেন। অন্য দিকে সাবেক সচিব অশোক মাধব রায় তিন তলা বৈশিষ্ট্য জ্যো¯œা ললিতা ভবন নির্মাণ করে দিয়েছেন। অনুদান চেক দেওয়া শেষে প্রধান অতিথি সচিন্দ্র নাথ মিত্র হাতে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেশ হাতে তোলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!