সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে এ্যাপস এর মাধ্যমে আমন সংগ্রহে লটারীতে কৃষক বাছাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর উপজেলায় সরকারী গুদামে আমন ধান সংগ্রহের জন্য কৃষক বাছাই করা হয়েছে লটারীর মাধ্যমে।

মোবাইল এ্যাপস এর মাধ্যমে আবেদন করা হলে কম্পিউটারেই হয় লটারী। প্রথম দিকে কিছুটা ত্রুটি দেখা দিলে মঙ্গলবার বিকেলে সম্পন্ন করা হয় এই লটারীর।

হবিগঞ্জ জেলা খাদ্য অফিস সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলায় ৩ হাজার ৯৬৭জন নিবন্ধন করেন। ১ হাজার ৬৪ মেট্রিক টন ধান সংগ্রহ করার জন্য মোবাইল এ্যাপসএ আবেদন আহবান করলে আবেদন আসে ১ হাজার ৪৯৬টি। পরে তিন ক্যাটারীর কৃষকদের মাঝে লটারী হয়। লটারীতে ৮০৪ জন কৃষক সুযোগ পান ধান সরবরাহ করার জন্য।

এদিকে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মঙ্গলবার দুপুরে যখন লটারীর সকল আয়োজন সম্পন্ন করা হয় তখন দেখা দেয় জটিলতা।

শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের নামে এ্যাপস এর সফটওয়ারে থাকায় সেখানকার ১৬জন কৃষকও আবেদন করেন। পরে সেই নামগুলো বাদ দিতে গিয়ে বিকেলে হয় লটারী।

হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে লটারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আব্দুস সালাম,হবিগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহান এবং প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামানসহ বিভিন্ন সরকারী বিভাগের কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!