রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ধান সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করেন-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

কামরুজ্জামান আল রিয়াদ ॥ অভ্যন্তরীন আমন ধান সংগ্রহ-২০১৯-২০ কর্মসূচির আওতায় হবিগঞ্জ জেলার ৯ উপজেলা থেকে ৮ হাজার ৪০৮ মেট্রিক টন আমন ধান ক্রয় করছে সরকার। প্রতি কেজিতে দর নির্ধারণ করা হয়েছে ২৬ টাকা। সেই হিসেবে ১ মন ধানের দাম দাঁড়িয়েছে ১ হাজার ৪০ টাকা।

শনিবার (৪ জানুয়ারী) দুপুরে শায়েস্তাগঞ্জ খাদ্যগুদামে আনুষ্ঠানিকভাবে ধান সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যন আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার, জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খাদ্য নিয়ন্ত্রক জানিয়েছেন, আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত জেলার সদর উপজেলায় ১ হাজার ৩৫৪ মেট্রিক টন, শায়েস্তাগঞ্জে ২৯০, লাখাইয়ে ১ হাজার ৬০, মাধবপুরে ৩৯৮, চুনারুঘাটে ১ হাজার ১৪৭, বাহুবলে ১ হাজার ৯১৬, আজমিরীগঞ্জে ৫১৯, বানিয়াচংয়ে ৭০৯ এবং নবীগঞ্জ উপজেলা থেকে ১ হাজার ৫ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।
তিনি আরো জানান, চলমান বাজারে কৃষকরা ধান বিক্রি করছেন ৫শ’ টাকা মন হিসেবে। ন্যায্যমূল্য নিশ্চিত করতে সরকার কৃষকদের নিকট থেকে সরাসরি ১ হাজার ৪০ টাকা ধরে ধান ক্রয় করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব। যে কারণে সবসময়ই কৃষকদের পাশে থাকে। এই ধারা অব্যাহত থাকবে। এ সময় ধান সংগ্রহ কার্যক্রমে অনিয়ম না করতে কর্মকর্তাদের প্রতি আহবান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!