বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলর লাঞ্ছিত হওয়ার ঘটনা সালিশে নিষ্পত্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০১৫

877হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের একটি ড্রেন পরিস্কারকে কেন্দ্র করে মেয়র ও কাউন্সিলর লাঞ্ছিত হওয়ার ঘটনা সালিশে নিষ্পত্তি হয়েছে। বুধবার দুপুরে পৌরসভার সভাকক্ষে সকল পক্ষের উপস্থিতিতে এ সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম, কাউন্সিলর গৌতম রায়, জাহির আহমেদ, আব্দুল আউয়াল মজনু প্রমূখ। সভায় উভয় পক্ষের বক্তব্য শেষে অ্যাডভোকেট আবু জাহির ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলর এবং ৪নং ওয়ার্ডের লোকজনকে মিলিয়ে দিয়ে ভুল বুঝাবুঝির অবসান ঘটান।
পরে এমপি আবু জাহির পৌরপরিষদ ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় তিনি বর্ষায় পৌরবাসীর দুর্ভোগ লাঘবে এখনই পরিকল্পনা গ্রহণ করে কাজ শুরু করার আহবান জানান। তিনি বলেন, স্থানীয় সরকার আইন অনুযায়ী সকল নাগরিকের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য কাজ করতে হবে। এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন তিনি।
প্রসঙ্গত, গত ১ এপ্রিল শহরের কামারপট্টি এলাকার ড্রেনেজ সমস্যা নিয়ে ভারপ্রাপ্ত মেয়র ও কাউন্সিলরকে লাঞ্ছিত করে স্থানীয় লোকজন। এ ব্যাপারে ওইদিন সদর থানায় মামলা দায়ের করেন ভারপ্রাপ্ত মেয়র। পরদিন কর্মবিরতি চলাকালে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের হস্তক্ষেপে বুধবার সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!