রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি হাই স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

এস এইচ টিটু : শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি হাই স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিরতণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাইস্কুল মাঠে স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ খুর্শেদ আলীর সভাপতিত্বে ও মোঃ আব্দুর রকিবের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুল হক।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মর্জিনা আক্তার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুমি আক্তার, শায়েস্তাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মজিবুর রহমান। এছাড়া আরো বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সফিকুর রহমান, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আসম আফজাল, শায়েস্তাগঞ্জ শিক্ষা ও সমাজ কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি মাওলানা আব্দুস শহিদ, সদস্য হাজী নূরুল ইসলাম তালুকদার, ডা: শামছুর রহমান, মুক্তিযোদ্ধা সার্জেন্ট আলহাজ্ব মোঃ আব্দুল আলী, হবিগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক নওরোজুল ইসলাম চৌধুরি, রেনেসা ট্রেনিং সেন্টার ব্যবস্থাপনা পরিচালক আবু নাছের মোঃ শাহীন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ হাবিবুর রহমান, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ইসতিয়াক আহমেদ আনান ও সামিয়া জান্নাত অহনা।

মিলাদ মাহফিল পরিচালনা করেন শিক্ষক মাওঃ লুৎফুর রহমান ও মাওঃ রইছুল হাসান। পরে অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!