শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুরে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ মার্চ, ২০২০

এস এইচ টিটু : ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুরে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও ৪ সদস্য। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

FB_IMG_1584692627654

 

নিহত রোমান আহমদ (২৫) উপজেলার সুতাং এলাকার চাঁনপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, লিয়াকত আলী জানান- নুরপুর থেকে সিএনজি অটোরিকশাযোগে একই পরিবারের ৫ সদস্য হবিগঞ্জ শহরের উদ্দেশ্যে রওনা হন।
received_551189948854783

পথিমধ্যে নুরপুর এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও চারজন।

সরজমিনে দেখাযায়, বেলা সাড়ে ১২টা পর্যন্ত  এক ঘন্টা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ ছিল ।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ারসার্ভিস স্টেশনের কর্মীরা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

20200320_115318

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের পাশে বিদ্যুতের কুটি রাখার কারনে সিএনজি অটোরিক্সাটি চাপতে না পারায় বাস সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!