শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার খোয়াই আলাপুর আবাসনে ৪০, হামুয়া আবাসনে ৬০ ও চরহামুয়া আশ্রয়ণে ২০ নিয়ে মোট ১২০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল ও আলু বিতরণ করা হয়েছে।

 

 

৩ এপ্রিল শুক্রবার বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারী এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

 

হামুয়া স্কুল প্রাঙ্গণে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)সুমী আক্তার আশ্রয়ণবাসীর মাঝে এসব বিতরণ করে দেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসফিকা হোসেন, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) আম্বিয়া খাতুন, আওয়ামীলীগ নেতা বাবুল অধিকারী, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুস সামাদ মেম্বার, তহশিলদার রেজাউল করিম বাদল, তহশিলদার সিরাজুল ইসলাম, মেম্বার শামীমুর রহমান, ইউনিয়ন যুবলীগ যুগ্ম-আহবায়ক দিলীপ দাস প্রমুখ।

 

 

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, এ খাদ্যসামগ্রী জননেত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন। এগুলো আপনাদের মাঝে বিতরণ করে দিয়েছি। এ পরিস্থিতিতে আপনাদের বিরাট উপকারে আসছে। জননেত্রী শেখ হাসিনার আপনাদের পাশে আছেন।

 

 

 

ইউএনও সুমী আক্তার বলেন- বর্তমান সরকার তৃণমূল মানুষের পাশে আছে। সরকার দরিদ্র লোকজনের কল্যাণে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এ পরিস্থিতিতে কাউকে না খেয়ে থাকতে হবে না। আশ্রয়ণবাসীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে দিতে পেরে অত্যন্ত ভাল লাগছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!