শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মোবাইল অপারেটরদের ফ্রি কল-ইন্টারনেট সেবা দিতে ব্যারিস্টার সুমনের আহ্বান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ এপ্রিল, ২০২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক: দেশের মোবাইল অপারেটরগুলোর প্রতি আহ্বান জানিয়ে সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, করোনাভাইরাসের এ দুর্যোগকালীন সময়ে অন্তত ১৫-২০ দিনের জন্য ফ্রিতে ফোন কল ও ইন্টারনেট এর ব্যবস্থা করুন।

সোমবার (৬ এপ্রিল) বিকালে ফেসবুক লাইভে এসে করোনার এ দুর্যোগে মোবাইল অপারেটরগুলোর ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। দুর্যোগকালীন এ সময়ে প্রতিষ্ঠানগুলোকে দেশের সাধারণ মানুষের প্রতি আরও সদয় হওয়ার আহ্বান জানান এ আইনজীবী।

ব্যারিস্টার সুমন বলেন, ‘আমি এমন সময় লাইভে এসেছি, যখন সারা বাংলাদেশের অনেকেই মৃত্যুর মুখোমুখি। কিন্তু একটা কথা বলতে চাই, আমরা সবাই চার দেয়ালে বাসার ভেতরে আছি। সরকার থেকে বলা হচ্ছে, বাড়ির ভেতরে থাকেন। সবাই যে যার জায়গা থেকে চেষ্টা করে যাচ্ছেন, মহাজাগতিক দুর্যোগের মোকাবিলায়। কিন্তু এ ক্রাইসিস মুহূর্তে যারা ব্যবসা চিন্তা করেন, যারা লাভের চিন্তা করে তারা আর যাই হোক বাংলাদেশের মানুষের বন্ধু হতে পারে না।’

তিনি বলেন, ‘ব্যবসা করবেন, এমন জায়গায় যদি আপনারা মানুষের বন্ধুই হতে না পারেন। তাহলে আপনারা কেমন ব্যবসা করবেন। কিসের ভিত্তিতে লাভের টাকা নেবেন। ফোন কোম্পানিগুলোর দৃষ্টি আকর্ষণ করছি। দেখেন, গ্রামীণফোন, এয়ারটেল, রবি, আমাদের টেলিটক টেলিটক আছে। এখন কোনো কাজ নেই, কিছু করার নেই। বাচ্চারা ঘ্যান ঘ্যান করলে আমরা ইন্টারনেট ছেড়ে দেই, আমরা একটা কার্টুন দেখাতে চাই। নিজেরা সবসময় অনলাইনে থাকতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!