বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল ॥ মামলার প্রধান আসামী তাজ উদ্দিনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই আমাকে হত্যাচেষ্টার রহস্য বেরিয়ে আসবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ এপ্রিল, ২০১৫

7896হবিগঞ্জ প্রতিনিধি : নিজের ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার।

 

পাশাপাশি তাকে হত্যা মামলার চেষ্টার আসামী গ্রেফতারকৃত তাজ উদ্দিনকে রিমান্ডে আনার দাবি জানান তিনি।

 

গতকাল হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২০ মার্চ রাত ঘুম থেকে উঠে আমার বৃদ্ধা মাকে ঔষধ সেবন করানোর জন্য বৈদ্যুতিক বাতি জ্বালিয়ে হঠাৎ দেখতে পাই সন্ত্রসী তাজ উদ্দিন, মাসুক, শাহীন, রফিকসহ ২০/২৫ জন আসামী আমার রান্না ঘরের ধোয়া বের হওয়ার চিমনি দিয়ে ঘরে প্রবেশ করেছে।

 

এ সময় তারা আমার হাত পা বেধে আমার স্ত্রীর কাছ থেকে আলমারির চাবি জোর পূর্বক ছিনিয়ে নেয়। এরপর তারা নগদ টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যায়। এ সময় শাহীন মিয়া আমার বাম হাতে কুপ দেয় এবং তাজ উদ্দিন ডান কাদে কুপিয়ে আমাকে গুরুতর আহত করে। এ সময় মোতাব্বির, মাসুকসহ কয়েকজন রড দিয়ে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে আমাকে জবাই করে হত্যার চেষ্ঠা করলে আমার স্ত্রী শোর চিৎকার শুরু  করে। এতে তারা পালিয়ে যায়। এঘটনারপর আমি বাদী হয়ে একটি মামলা দায়ের করি। মামলা দায়ের পর আসামীরা বেপরোয়া হয়ে আমাকে ও আমার পরিবারের লোকজনকে হত্যা হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়রি করি। যা আমার মৃত্যুর পূর্বে জবান বন্দি হিসেবে গন্য হবে।

 

তাজ উদ্দিনের সাথে ব্যক্তি বিরোধ আছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের তিনি বলেন, তাজ উদ্দিনের সাথে তার কোন ব্যক্তিগত বিরোধ নেই। বিগত নির্বাচনে আমার সাথে পরাজিত হয়ে সে নিজেই আমার সাথে বিরোধ সৃষ্টি করে। এই বিরোধের জের ধরে তাজ উদ্দিন গংরা আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়। ইতি পূর্বে আমাকে তাজ উদ্দিন, শাহিন, তোফায়েল, মাসুক গংরা প্রকাশে মিটিং করে জীবনের মত শিক্ষা দেয়ার ঘোষনা দেয়। এরপর আমি জীবনের ঝুকি নিয়ে এলাকার বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। সব সময় জনগণের সুখে দুখে পাশে থাকছি।

 

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, তাজ উদ্দিনের আপন শ্যালক নাজিম উদ্দিন পূর্বে শায়েস্তাগঞ্জ ইসলামীয়া একাডেমীর ছাত্র লন্ডন প্রবাসীর ছোট ভাইকে অপহরণ করে নিয়ে যায় এবং তাদের কাছে বিপুল পরিমান টাকা দাবি করে। তিনি বলেন তাজ উদ্দিন চোর ডাকাতদের গডফাদার হিসেবে পরিচিত। বতর্মানে তাদের নির্যাতনে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। তিনি দাবী করেন অবিলম্বে গ্রেফতারকৃত তাজ উদ্দিনকে পুলিশ রিমান্ডে নিয়ে আমাকে কি কারণে হত্যা করতে চেয়েছিল এ ব্যাপারে জিজ্ঞাসবাদের জন্য প্রশাসনের দাবি জানাচ্ছি। পাশাপাশি আমি আমার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তার ব্যবস্থা করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ পৌর সভার সাবেক কাউন্সিলর শাহ মোঃ এমরান, দরিয়াপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী আব্দুল আওয়াল, ৬ গ্রাম সর্দার আব্দুল আজিজ তালুকদার, মুক্তিযোদ্ধা নুর মিয়া, ইলিয়াছ উদ্দিন, সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক জামাল উদ্দিন সর্দার, তোরাব আলী, মতিউর রহমান, আছাই মিয়া, ইউপি সদস্য মধু মিয়া, আব্দুর রউফ, রফিকুল ইসলাম, রাজিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জঙ্গু মিয়া প্রমুখ। এছাড়া সংবাদ সম্মেলনে পূর্বে মোটর সাইকেল বহর নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শতাধিক সাধারণ জনগণ অংশ গ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!