শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে আবাসন ও আশ্রয়ণে ইফতারসামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ মে, ২০২০

কামরুজ্জামান আল রিয়াদ:করোনা পরিস্থিতিতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবারে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে।

এর মধ্যে উপজেলার খোয়াই আলাপুর আবাসনে ৪০, হামুয়া আবাসনে ৬০ ও চরহামুয়া আশ্রয়ণে ২০ পরিবারের মাঝে ইফতারসামগ্রী হিসেবে ১ কেজি ছোলা, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৫০০ গ্রাম খেজুর ও ৫০০ গ্রাম মুড়ি বিতরণ করা হয়।

৭ মে বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারী এ ইফতারসামগ্রী বিতরণ করে দেওয়া হলো।

হামুয়া স্কুল প্রাঙ্গণে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)সুমী আক্তার আশ্রয়ণবাসীর মাঝে এসব বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) আম্বিয়া খাতুন, আওয়ামীলীগ নেতা বাবুল অধিকারী, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুস সামাদ মেম্বার, তহশিলদার সিরাজুল ইসলাম, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য মুজিবুর রহমান মারাজ, সদস্য শামীমুর রহমান,শায়েস্তাগঞ্জ ইউনিয়ন যুবলীগ যুগ্ম-আহবায়ক দিলীপ দাস প্রমুখ।

প্রধান অতিথি শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, ইফতারের জন্য এ খাদ্যসামগ্রী জননেত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন। এগুলো আপনাদের মাঝে বিতরণ করে দিয়েছি। এ পরিস্থিতিতে আপনাদের বিরাট উপকারে আসছে। জননেত্রী শেখ হাসিনার আপনাদের পাশে আছেন।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বলেন- বর্তমান সরকার তৃণমূল মানুষের পাশে আছে। সরকার দরিদ্র লোকজনের কল্যাণে নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

এ পরিস্থিতিতে কাউকে না খেয়ে থাকতে হবে না। আশ্রয়ণবাসীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে দিতে পেরে অত্যন্ত ভাল লেগেছে।
এর আগে ৩ এপ্রিল তাদের মাঝে ( আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবার) উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারী খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল ও আলু বিতরণ করা হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!