শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবে মদিনা মনোয়ারা মসজিদে কামারুজ্জামানের গায়েবানা জানাযা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ এপ্রিল, ২০১৫

modinaএস এইচ টিটু,সৌদিআরব থেকে : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল বিশিষ্ট সাংবাদিক, বুদ্ধিজীবি ও ইসলামী চিন্তাবিদ মরহুম মুহাম্মদ কামারুজ্জামানের গায়েবানা জানাযা গতকাল এশার নামাজের পরে মদিনা মনোয়ারা মসজিদে নববীর মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাযা নামাজের ইমামতি করেন মদিনা বিশ্ব বিদ্যালয়ের শরিয়া বিভাগের ছাত্র নাজমুস সাকিব।

জানাযায় বিভিন্নস্তরের বাংলাদেশী প্রবাসী  হাজার-হাজার জনতা স্বতঃর্স্ফূতভাবে অংশগ্রহণ করেন। সাধারণ জনতার পাশাপাশি বিভিন্ন বাংলাদেশী  রাজনৈতিক দল ও ২০ দলীয় জোটভূক্ত নেতাকর্মীরাও জানাযায় অংশগ্রহণ করেন।

জানাযাপূর্ব সমাবেশে হাজার হাজার শোকাহত জনতার উদ্দেশ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী মদিনা শাখার সভাপতি হারুনুর রশিদ  বলেছেন, জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের রক্ত বৃথা যাবে না। শহীদ কামারুজ্জামানের রক্তের বিনিময়ে বাংলাদেশে ইসলামের বিজয় আসবে। যারা হাসিমূখে ফাঁসির মঞ্চে এগিয়ে যায় তাদের অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না। গুম, খুন, ফাঁসি ও অপহরণ করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে স্তব্ধ করা যাবে না।

জামায়াত ইসলামী মদিনা খুবা শাখার সভাপতি রেজাউল করিম বলেন   মুহাম্মদ কামারুজ্জামান ছিলেন বিস্ময়কর বহুমূখী প্রতিভাবান ব্যক্তিত্ব । তাঁর সাহসিকতা, অমায়িক ব্যবহার ও চিন্তাধারা দেশের সীমানা পেরিয়ে বর্হিবিশ্বেও ছড়িয়ে পড়েছিল। তিনি নতুন প্রজন্মকে ইসলামি ভাবধারায় গড়ে তুলতে সচেষ্ট ছিলেন। উদার গণতান্ত্রিক ইসলামী বাংলাদেশের স্বপ্ন লালণ করেছেন আজীবন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!