রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মার্কেট গুলোতে নারী পুরুষের উপচে পড়া ভিড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মে, ২০২০

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলার শপিং কমপ্লেক্স গুলোতে মানা হচ্ছে না সামাজিক দুরত্ব। দেশে করোনা ভাইরাসের ঝুঁকি নিয়ে অস্বস্তিকর অবস্থায় বিরাজ করছে। চুনারুঘাটে (২১-মে) তারিখে ১৪ জনের করুনা পজেটিভ এসেছে। কিন্তু এইসবের পরেও বাজারে ভিড় করছেন সাধারন মানুষ।

ঈদকে সামনে রেখে ছোট পরিসরের দোকান থেকে বড় শপিংমল খোলার অনুমতি দেওয়ার পর বাজারের শুক্রবার (২২-মে)ঈদের মার্কেট করতে সাধারন মানুষের উপচে পড়া ভিড়। বাজারের শপিংমল গুলোতে ৮০% মহিলা উপস্তিতি। গতকাল ১৪ জনের আসার পরেও আজ মনে হচ্ছে চুনারুঘাটে করোনা ভাইরাস বলতে কিছুই নেই। মহিলারা বুঝতে পারছেন না যে কাপর ক্রয় করতে এসে টাকা দিয়ে করুনা ভাইরাস ক্রয় করে বাড়িতে ফিরছেন। ফলে পরিবারকে করুনা ভাইরাসের ঝুকিতে ফেলছেন। যে যার মতো ক্রয় বিক্রয় চালিয়ে যাচ্ছেন নির্ভয়ে। বাজারে আসছেন ভিড় করছেন আড্ডা দিচ্ছেন যে যার মতো করে।দূরত্ব বজায় রাখাতো দূরের কথা মুখে মাস্ক পর্যন্ত নেই।

সামান্য সচেতনতা বলতে কিছুই নেই তাদের মাঝে। মনে হচ্ছে যেন কিছুই হয়নি চুনারুঘাটে। ছবিটি দেখে বুজা যাচ্ছে যে কারো মধ্যে নেই কোন সাস্থ সচেতনতা,মুখে নেই কোন মাক্স।এছাড়া ওহ বাজারে কসমেট্রিক্স এর দোকান গুলোতে আরও খারাপ অবস্তা। এসব চলাফেরায় সচেতন মহল পড়েছেন দুশ্চিন্তায়।

কারণ এভাবে অসচেতন ভাবে বাজারে ভীড় চলতে থাকলে করোনার ঝুঁকির পরিস্থিতি খুবই ভয়াবহ হবে। হবিগঞ্জের মধ্যে চুনারুঘাটে বর্তমান করুনার অবস্তা খুবই ভয়াবহ।তাই সচেতন মহলের দাবি, প্রশাসনের কাছে দ্রুত মার্কেট শপিংমল বন্ধ করা হোক,নতুবা চুনারুঘাট শহরটি করুনা ভাইরাসের শহর হয়ে যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!