শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আকম্বিক বন্যায় অসহায় দুর্গত মানুষের পাশে উপজেলা প্রশাসন।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ জুন, ২০২০

সৌরভ আহমেদ শুভ, চুনারুঘাট থেকেঃ
চুনারুঘাট উপজেলায় গত ৪ জুন দিবাগত রাতে ঝড় ও প্রচন্ড বৃষ্টিপাতে উজানের পাহাড়ি ঢলের অতিরিক্ত পানিতে আউশ ফসলের জমি, বীজতলা, ঘরবাড়ি, রাস্তা, কালভার্ট ক্ষতিগ্রস্ত হয়েছে।

শুক্রবার  ক্ষতিগ্রস্ত এলাকা সরেজমিনে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জালাল সরকার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদ রানা। ৪ নং পাইকপাড়া ইউনিয়নের সতং- হলদিউড়া রাস্তা সংলগ্ন হলদিউড়া মসজিদ, ২ নং আহমদাবাদ ইউনিয়নের কালিশিরী- বগাডুবী সংলগ্ন রাস্তা, ৩ নং দেওরগাছ ইউনিয়নের চন্ডিছড়া চা বাগানে সম্পূর্ণ/ আংশিক ধসে পড়া ৬ টি কাঁচা ঘর সরেজমিনে পরিদর্শন করা হয়।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ২ নং আহমদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, ৩ নং দেওরগাছ ইউপি চেয়ারম্যান শামছুন্নার চৌধুরী ও ৪নং পাইকপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছু জ্জামান শামীম।

এ সময় চেয়ারম্যানগণকে ক্ষতিগ্রস্ত পরিবারের পূর্ণাঙ্গ তালিকা দ্রুততম সময়ে তৈরি করার নির্দেশনাসহ এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!