শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং টু মন্দরীর রাস্তা বেহাল দশা, দেখার যেন কেউ নেই ?

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার অর্ধশত বছর পরে ও হয়নি মন্দরী টু বানিয়াচং এর সড়কের কাজ।কবে হবে সেটিও কেউ বলতে পারছেন না। বানিয়াচং এর প্রায় ৬ কিলোমিটার উত্তরে অবস্থিত মন্দরী গ্রাম। এই গ্রামের মানুষ এর হাট বাজার, পোষ্ট অফিস, থানা,উপজেলা, সাবরেজিস্টার অফিস।

প্রতিদিন শত শত মানুষ এর যাতায়াত বানিয়াচংয়ে। এ অবস্থায় মন্দরী গ্রামের মানুষ এর দুঃখের কোন শেষ নেই। দেখারও যেন কেউ নেই।

এদিকে সড়কের নির্মাণ কাজ চলছে প্রায় ২ কিলোমিটার কিন্তু যে জায়গায় সব সময় কাঁদা পানি লেগে থাকে সেই জায়গাটুকুই নির্মাণ করার কোন হদিস নেই অদ্যবধি পর্যন্ত । এ নিয়ে গ্রামের মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন। তাদের একটি চাওয়া এই সড়কটির কাজ যেন দ্রুত শেষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!