বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে করোনা জয় করলেন ২ চিকিৎসকসহ ৪জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ জুন, ২০২০

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট হাসপাতালে দায়িত্ব পালন করতে গিয়ে উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোঃ আব্দুল আহাদ ও ডাঃ এম এ লতিফ করোনায় আক্রান্ত হন।

ডাঃ এম এ লতিফের স্ত্রী কানিজ ফাতেমা সুমি (২৮) ও তার ছেলে সাজিদুল ইসলাম সোহান (৮) আক্রান্ত হয়। তাদের দ্বিতীয় ও তৃতীয় রিপোর্ট নেগেটিভ আসায় শনিবার দুপুরে চুনারুঘাট হাসপাতালের টিএইচও ডাঃ মোজাম্মেল হোসেন ও আরএমও ফাতেমা হক তাদের কে ছাড়পত্র প্রদান করেন।

উল্লেখ্য যে, গত ২১ মে ডাঃ মোঃ আব্দুর আহাদ ও ডাঃ এম এ লতিফ সহ তার স্ত্রী, সন্তানের করোনা পজিটিভ আসে। ডাঃ আব্দুর আহাদ ও ডাঃ এম এ লতিফ বলেন প্রথমে প্রচন্ড ভীতি কাজ করলেও শেষ পর্যন্ত করোনা তাদের কাছে হার মেনেছে। ডাঃ এম এ লতিফ স্বপরিবারে চুনারুঘাট হাসপাতাল কোয়াটারে নিজ বাসায় আইসোলেশনে ছিলেন।

এদিকে ডাঃ মোঃ আব্দুর আহাদ তার হবিগঞ্জ শহরের নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। অবশেষে তারা করোনাকে জয় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!