সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সরকারি সহায়তা অব্যাহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জুন, ২০২০

কামরুজ্জামান আল রিয়াদঃ করোনা পরিস্থিতিতে সৃষ্ট দুর্যোগে সাধারণ মানুষের কষ্ট লাঘবে মানবিক সহায়তা হিসেবে হবিগঞ্জে সরকারি ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে সদর উপজেলার তিনটি ইউনিয়নে বুধবার (১৭ জুন) চাল বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
পইল, লস্করপুর ও নিজামপুর ইউনিয়নের ৬০০ জন অস্বচ্ছলের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এ সময় জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ মঈনুল হক আরিফ, মাহবুবুর রহমান হিরো ও তাজ উদ্দিন আহমেদ তাজসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হবিগঞ্জ জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতির শুরু থেকে এ পর্যন্ত সরকারি সহায়তা হিসেবে জেলায় ১ লাখ ৯৫ হাজার ২১০টি পরিবারে ১ হাজার ৯৫২ মেট্রিক টন চাল, ১ লাখ ১২ হাজার ৫৮৬ পরিবারকে ১ কোটি ৬ লাখ ৮২ হাজার ৩৪৩ টাকা নগদ অর্থ সহায়তা এবং ১৩ হাজার ৯০৫ জনের মাঝে ৩৫ লাখ ৮৬ হাজার ৬৬৫ টাকার শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। ৩১ হাজার ২৩৮ পরিবারে অব্যাহত রয়েছে ওএমএসের ১০ টাকা কেজির চাল বিতরণ। এছাড়াও জেলাজুড়ে বিতরণ করা হচ্ছে সব্জি, মাক্সসহ বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী।

বুধবার চাল বিতরণকালে এমপি আবু জাহির বলেন, দেশে কোন মানুষ যেন অভুক্ত না থাকে, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। তবে অদৃশ্য এই ভাইরাসের সংক্রমন থেকে বাঁচতে সতর্কতার কোন বিকল্প নেই। এজন্য সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে সকলকে। পরে তিনি ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে ইউনিয়নগুলোর বিভিন্ন স্থানে সচেতনতামূলক প্রচারণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!