রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে আরও ৪০ জনের করোনা শনাক্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জুন, ২০২০
সিলেটে আরও ৪০ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলায় আরও ৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১৭ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৪০ জহনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬০৪ জনে দাঁড়ালো।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, আজ ওসমানীর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরদের মধ্যে বেশিরভাগই সিলেট নগরী ও সদর উপজেলার বাসিন্দা। বাকীরা সিলেটের বিভিন্ন উপজেলার।

বুধবার শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের ১৮ জনের করোনা শনাক্ত হয়।

সবমিলিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২ হাজার ৮১১ জনের। এরমধ্যে সুনামগঞ্জের ৭১৭ জন, হবিগঞ্জের ২৬১ জন ও মৌলভীবাজারের ২২৯ জন রয়েছেন।

বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৫ জন। আর সিলেট জেলায় মৃতের সংখ্যা ৪৩। সিলেট বিভাগে এ পর্যন্ত সিলেট জেলায় সুস্থ হয়েছেন ২১০ জন। সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৫৭৭ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!