সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নতুন প্রেমে প্রীতিজিন্তা !

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ এপ্রিল, ২০১৫
Preity Zintaবেশ কয়েক বছর বিশেষ ভালো কাটছিলো না প্রীতি জিন্তার। বলিউড কেরিয়ার, আইপিএল টিম কোনোদিক থেকেই বিশেষ আনন্দের খবর ছিল না তার জীবনে। তার ওপর নেস ওয়াদিয়ার সঙ্গে দীর্ঘ সম্পর্কের তিক্ততার কারণে অবসাদেও ভুগছিলেন কিছুটা। অবশেষে কিছুটা ভালো সময় আসতে চলেছে তার জীবনে। জানালেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি।

সম্প্রতি প্রায়শই লস অ্যাঞ্জেলসে যাতায়াত করছিলেন প্রীতি জিন্টা। মুম্বই মিররকে প্রীতি জানান, “হ্যাঁ, আমার একজন ভালো মানুষের সঙ্গে সম্পর্ক হয়েছে (I am in a relationship with someone nice)। অবশেষে আমি নিজের জন্য কিছুটা সময় পেয়েছি। ক্রিকেটে এখন আর আমার উপস্থিতি প্রয়োজনীয় নয়।”

গত বছর প্রাক্তন প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে তাকে হেনস্থা করার অভিযোদ দায়ের করেন প্রীতি। সেই বিষয়ে প্রশ্ন করা হলে প্রীতি বলেন, “আমি জানি কখন অতীত পিছনে ফেলে সামনে এগিয়ে যেতে হয়। আমি এখন একজন হাসিখুশি মানুষের সঙ্গে আনন্দের সম্পর্কে রয়েছি। এবং জীবন থেকে যতটা সম্ভব নেগেটিভিটি দূরে রাখছি। নেসের সঙ্গে আমার সম্পর্কের ইতি ঘটেছে। আমার জীবন সবসময় পরিপূর্ণ, কখনও খালি থাকে না।” নাচ বলিয়ে ৭-এর বিচারকের ভূমিকায় দেখা যাবে প্রীতিকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!