সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ৬ষ্ট শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ জুলাই, ২০২০

আলমগীর কবির, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুরে নাদিয়াতুল জান্নাত নামে ৬ষ্ট শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ।

১১জুলাই শনিবার বিকালে মাধবপুর উপজেলা উত্তর শাহপুর নতুন বাজার এলাকার একটি বাসা থেকে ঝুলন্ত লাশ উদ্বার করা হয়। সে ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রীর।

নাসিরনগর উপজেলার গুকর্ন গ্রামের হাসানুজ্জামানের মেয়ে। হাসানুজ্জামানও তার স্ত্রী তাহমিনা আক্তার মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকা একটি কোম্পানীতে কাজ করেন। এ সুবাদে স্থানীয় সিরাজ মিয়ার বাড়িতে প্রায় দু বছর যাবত ভাড়া থাকেন।

শনিবার সকালে মা ও বাবা কর্মস্থলে ধন্যবাদ চলে যান।বিকালে এসে দেখে ঘর ভিতর থেকে বন্ধ সারা শব্দ না পেয়ে ঘরের পাক দিয়ে দেখতে পান মেয়ে জান্নাতের ঝুলন্ত লাশ। খবর পেয়ে মাধবপুর থানার উপ পরির্দশক ইসমাইল হোসেন ভুইয়া তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসা হয়েছে। মেয়ের মা পুলিশ কে জানান তার মেয়ের কিছুটা মানুষিক সমস্যা ছিল।তবে এমৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন দেখা দিয়েছে।

মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর আহমেদ দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান বিষয় টি তদন্ত করে দেখা হচ্ছে।ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডটকম /১১ জুলাই ২০২০/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!