রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বা‌নিয়াচং‌য়ে সংবাদ প্রকা‌শের পর অসহায় তাবেদুরের পা‌শে দাঁড়ালেন ইউএনও

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ জুলাই, ২০২০

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কুতুবখানী গ্রা‌মের তাবেদুর মিয়া অসহায় এক দিনমজুর।বর্তমা‌নে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েন তিনি। কোন উপায় না পে‌য়ে বে‌ছে নি‌য়ে‌ছি‌লেন মাছ ধরা পেশা‌কে। কিন্তু মাছ ধরা সঠিকভাবে করতে পারছিলেন না একটি ছোট নৌকার অভাবে।

গতকাল শুক্রবার (১০ জুলাই) মধ্যরাতে বা‌নিয়াচং‌য়ের বি‌ভিন্ন গণমাধ্য‌মে এ ‘ছোট একটি নৌকা চান বানিয়াচংয়ের দিনমজুর তাবেদুর’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। এতে প্রশাসনসহ সমাজের বিত্তবানদের কাছে একটি নৌকা চান তাবেদুর মিয়া। সংবাদটি বানিয়াচংয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার দৃষ্টিগোচর হয়। সংবাদ প্রকাশের মাত্র ১২ ঘন্টার মধ্যেই সাহায্যের হাত বাড়িয়ে দেন ইউএনও মাসুদ রানা।

শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে সাংবা‌দিক মখ‌লিছ মিয়া ও সাংবা‌দিক জসিম উদ্দিনসহ তাবেদুর মিয়াকে তার অফিসে ডেকে পাঠান ইউএনও মাসুদ রানা। সাথে সাথে তাবেদুর মিয়াকে একটি নৌকা উপহার দেন তিনি। শুধু নৌকা নয়। নৌকাটিকে রং করার জন্য প্রয়োজনীয় অর্থ এবং এক প্যাকেট ত্রাণ ও এক প্যাকেট দুধ দেন মাসুদ রানা। নৌকা এবং ত্রাণ পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তাবেদুর মিয়া। ইউএনও মাসুদ রানাকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নৌকা বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা খবির উদ্দিন, বানিয়াচং প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া, ২ নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার শাহনূর মিয়া, উপখাদ্য পরিদর্শক আমিনুল হক চৌধুরী, তফুর মিয়াসহ আরও অনেকে।

ইউএনও মাসুদ রানা বলেন, তাবেদুর মিয়াকে দ্রুত সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত। এসময় সাংবা‌দিক মখ‌লিছ মিয়া ও সাংবা‌দিক জ‌সিম উ‌দ্দিন কে এ সংবাদ প্রকাশ করায় ধন্যবাদ জানান ইউএনও মাস‌ুদ রানা।

দৈনিক শায়েস্তাগঞ্জ ডটকম /১১ জুলাই ২০২০/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!