সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ও লাখাইয়ে গ্রাহকদেরকে নতুন বিদ্যুৎ সংযোগ স্থাপন II যতদিন বেচে থাকব মানুষের সেবা করে যাব-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ এপ্রিল, ২০১৫

7896নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে আর বিএনপি জামায়াত জোট সেই উন্নয়নকে লুটপাট করে নিজেদের ভাগ্যের উন্নয়ন করে। তারা দেশে গণতন্ত্রের নামে নৈরাজ্য সৃষ্টি করে।

 

বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে, আর তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে মানুষের মৌলিক চাহিদার প্রতি লক্ষ রেখে একে একে দেশের শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে সর্বত্র বিদ্যুতের আলো ছড়িয়ে পড়েছে। দেশে নতুন নতুন বিদুৎ কেন্দ্র নির্মাণের ফলে বিদ্যুতের ঘাটতি কমে গেছে। দেশে উৎপাদন বেড়েছে, প্রতিটি মানুষের জীবন মানের উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়নের ধারাবাহিকতা একমাত্র আওয়ামী লীগ সরকারই রক্ষা করতে পারে।

 

গত শনিবার শায়েস্থাগঞ্জ পৌর এলাকায় ১কোটি ১০লক্ষ ১৯হাজার টাকা ব্যয়ে ৬৬৭ জন গ্রাহকের মাঝে প্রায় ১১ কিলোমিটার নতুন এলাকায় বিদুৎ সংযোগের উদ্বোধন কালে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।

 

বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন পবিস এসিসটেন্ট ম্যানেজার গণেষ দাস, সদর উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মাসুক।শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি মোঃ ছালেক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুকুজ্জামান মাসুক এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর মোঃ গফুর মিয়া, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সর্দার, পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক জুনায়েদ তালুকদার, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক জামাল আহমেদ, ছাত্রলীগ নেতা প্রসেনজিৎ প্রমুখ।

 

প্রধান অথিতির বক্তব্যে আবু জাহির আরও বলেন, অচিরেই শায়েস্তাগঞ্জকে উপজেলায় পরিণত করা হবে। পর্যায়ক্রমে গ্যাস সংযোগসহ সকল সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।

এদিকে গতকাল লাখাই উপজেলার ধর্মপুর গ্রামে ২৭ লক্ষ ৯১ হাজার টাকা ব্যায়ে ২৮৮জন গ্রাহকের মাঝে প্রায় ৩ কিলোমিটার এলাকায় এবং বামৈ পূর্ব ও পশ্চিম গ্রামে ৩০ লক্ষাধিক টাকা ব্যায়ে ২৬৩টি পরিবারের মধ্যে নতুন করে বিদুৎ সংযোগের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, জনগণের সেবা করাই হচ্ছে আমার একমাত্র লক্ষ, অতীতেও যেমন আমি আপনাদের পাশে ছিলাম, যতদিন বেচে থাকব ইনশাল্লাহ ততদিন আমি আপনাদের পাশে থাকব। লাখাই উপজেলার কোন উন্নয়ন বাদ থাকবেনা।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, এজিএম মোক্তার হোসন, ইউপি চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী, নুরুজ্জামান মোল্লা, আব্দুর রহমান সর্দার, ওমর ফারুক সর্দার, আব্দুর জব্বার, নুরুজ আলী আলম, এডভোকেট আহমেদ রুবেল, নজরুল ইসলাম, জামাল আহমেদ, কাওছার আহমেদ, লালন মিয়া, হাজী বিলাল মিয়া, খসরু মিয়া, শফিকুল ইসলাম, সিরাজ মিয়া প্রমুখ। পরে তিনি ৫৫ লক্ষ টাকা ব্যায়ে ধর্মপুর সরকারী বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!