শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বিদায়ী ইউএনও সংবর্ধিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

এস এইচ টিটু/সৈয়দ হাবিবুর রহমান ডিউক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারকে বিদায় সংবর্ধনা দিয়েছে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ। এ লক্ষ্যে আজ মংগলবার দুপুরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। অনুষ্ঠান পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান।

এতে বক্তব্য রাখেন ব্রাক্ষণডুরা ইউপি চেয়ারম্যান হোসাইন আদিল জজ মিয়া সহ অন্যান্যরা।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ,সামাজিক সাংস্কৃতিক পর্যায়ের নেতৃবৃন্দ, কলেজের অধ্যক্ষবৃন্দ,স্কুলের প্রধান শিক্ষক ও সাংবাদিকবৃন্দসহ আরো অনেকেই।

উল্লেখ্য, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার সম্প্রতি বদলী হয়ে সিলেটের জকিগঞ্জ উপজেলায় যোগদান করবেন।

সুমী আক্তার ১ বছর যাবৎ শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে শায়েস্তাগঞ্জ আসেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ উপজেলা শিক্ষা, পরিবার কল্যাণ, মৎস্য ও পশু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন।

এছাড়া তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেন। সম্প্রতি নির্বাহী কর্মকর্তা সুমী আক্তারের বদলির খবর আসলে উপজেলা পরিষদ ও প্রশাসনসহ সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে হতাশার সৃষ্টি হয়।

ইতোমধ্যে একাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা পরিষদের বিদায়ী শুভেচ্ছা অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ আবেগপ্রবন হয়ে দুঃখ প্রকাশ করেন।

ডিউক/দৈনিক শায়েস্তাগঞ্জ/টিটু

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!