শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

একাউন্টেন্ট ছায়েদুল খালেদ ভিটিটি ট্রাস্ট ইউকের ট্রেজারার পুনঃনির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

সিআরপির অনুদান সংস্হা ভিলারী টেইলর ট্রাস্ট( VTT Trust UK) ইউকের ট্রেজারার নির্বাচিত হয়েছেন সংগঠনটির অন্যতম ট্রাস্টি ও তরুন সংগঠক একাউন্টেন্ট ছায়েদুল খালেদ ।

গতকাল শনিবার লন্ডন সময় বেলা ২ ঘটিকায় জুমের মাধ্যমে এজিএম অনুষ্টিত হয় । সিআরপির প্রতিষ্টাতা সিষ্টার ভেলারী টেইলর প্রধান অতিথি ও সিআরপির সিইও শফিকুল ইসলাম বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ।

সংগঠনটির চেয়ারম্যান বেন ক্লার্কসনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক পিটার ডনলী এবং ট্রাস্টি হেলেন মেরিটাইমের যৌথ পরিচালনায় সংগঠনের সদস্যরা যুমের মাধ্যমে অনুষ্টিত সভাটি খুবই প্রাণবন্ত করে তুলেন ।

এজিএম অনুষ্টানে মিস্টার বেন ক্লার্কসন চেয়ারম্যান , মিষ্টার পিটার ডনলী সাধারন সম্পাদক ও একাউন্টেন্ট ছায়েদুল খালেদ ট্রেজারার পুন:নির্বাচিত হন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!