রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ধর্ষন ও নারীর প্রতি চলমান সহিংসতার প্রতিবাদ,ছাত্রলীগের প্রদীপ প্রজ্জ্বালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ অক্টোবর, ২০২০

আকিকুর রহমান রুমনঃ- হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দেশব্যাপী ধর্ষন ও নারীর প্রতি চলমান সহিংসতার বিরোধীতা জানিয়ে প্রদীপ প্রজ্জ্বালন ও শফথ নিয়েছেন।

বানিয়াচং উপজেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।

৭অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়‘টার সময় স্থানীয় বড়বাজার শহীদ মিনার চত্বরে ব্যাতিক্রমধর্মী এই অনুষ্টানের আয়োজন করা হয়।

সাইম হাসান পুলকের সভাপতিত্বে ও আল আমিন খানের পরিচলানায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এডঃ আব্দুল মজিদ খান বলেন, নারীর প্রতি সহিংসতা খুন-ধর্ষন সহ যে কোন অপরাধের বিরুদ্ধে আওয়ামীলীগ ও আওয়ামীলীগের সরকার অবস্থান।

এ সময় তিনি ছাত্রলীগের ভাবমূর্তি ধ্বসংকারী অনুপ্রবেশকারীদের প্রতি হুশিয়ারি উচ্চারন করে বলেন তুমি যেই হও অপরাধ করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রে অপরাধ করে পার পাওয়া যাবেনা।
বিচারের কাঠগড়ায় দাড়াতেই হবে।

তিনি এ সময় আরো বলেন যে, একজন প্রকৃত মুজিব আদর্শের ছাত্রলীগের নেতা-কর্মী যেই হউক সে কখনও দেশ ও মানুষের বিরুদ্ধে কোন অপকর্ম করতে পারেনা।
কারন ছাত্রলীগ দীর্ঘদিন যাবত দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

এ সময় তিনি যারা ফেসবুক ও বিভিন্ন মাধ্যমে আওয়ামীলীগ,ছাত্রলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তাদেরকে কঠোরভাবে হুশিয়ার করে দেন।
বক্তব্যের এক পর্যায়ে তিনি কৃষি বিশ^বিদ্যালয় নিয়ে বিভ্রান্ত না ছড়ানোর জন্যও সতর্ক করে দেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নেতা হাবিবুর রহমান চৌধুরী,তাতীলীগের আহকবায়ক শেখ রুবেল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোশাহেদ মিয়া,মুজিবুর রহমান,সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল,আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, লুপেজ,নিলয় প্রমূখ।

অনুষ্টানে প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ নারীর প্রতি সহিংসতা ও নিপীড়নের বিরোধীতা জানিয়ে প্রদীপ প্রজ্জলিত করে এক মিনিট নীরবতা পালন করেন।

এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের নারীর প্রতি সম্মান ও নারীদের নীপিড়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য শফত বাক্য পাঠ করান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগের নেতা আবুল কাসেম চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!