রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাহাঙ্গীর ক‌বির নানকের রোগমুক্তি কামনা করে বা‌নিয়াচংয়ে মিলাদ ও দোয়া মাহ‌ফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ অক্টোবর, ২০২০

দি‌লোয়ার হোসাইন, বা‌নিয়াচং প্রতি‌নিধি : বাংলাদেশ আওয়ামীলী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য ও সা‌বেক যুবলীগ চেয়ারম্যান জাহাঙ্গীর ক‌বির নানকের রোগমুক্তি কামনা করে বা‌নিয়াচং উপ‌জেলা যুবলী‌গের উ‌দ্যো‌গে মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

বুধবার ৭ অক্টোবর মাগরিবের নামাজের পর ৪ নং ইউনিয়ন অফিসে এক দোয়া ও মিলাদ মাহফিলের অায়োজন করা হয়, উক্ত দোয়া মাহ‌ফি‌লে উপ‌জেলা যুবলীগ সভাপ‌তি চেয়ারম্যান রেখাছ মিয়ার সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শেখ আলমগীর মিয়ার প‌রিচালনায় এসময় উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা যুবলীগ সহ সভাপতি, ছায়েব আলী,মাসুদ খান,যুগ্ন সাধারন সম্পাদক,বাবুল মিয়া, আজমল হোসেন খান,শাজাহান মিয়া,সাংগঠনিক সম্পাদক,সাহিবুর রহমান,শেখ মাররুফ আহমেদ,ফয়সল আহমেদ, সহ- প্রচার সম্পাদক সম্পাদক এডঃ আসাদুজ্জামান খান তুহিন এ জেড এম উজ্জল সাবেক সভাপতি বানিয়াচং ছাত্রলীগ। সম্পাদক আব্দু সালাম, সদস্য পাভেল সরদার,মাজহারল ইসলাম ৪ নং ইউপি যুবলীগের সভাপতি/সাধারন সম্পাদক প্রমূখ ।

সবশেষে নানক ভাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া করা হয় আল্লাহ যেন উনাকে হায়াতে তায়েব্যা দান করেন এবং সু-স্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!