রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা ক‌মি‌টির মা‌সিক সভা অনু‌ষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা ক‌মি‌টির মা‌সিক সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

বুধবার(১৪অ‌ক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন হ‌বিগঞ্জ ২ এর সংসদ সদস্য এড‌ভো‌কেট অাব্দুল ম‌জিদ খান , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,হাসিনা আক্তার,সহকারী কমিশনার(ভূমি)ইফফাত আরা জামান ঊর্মি,অফিসার ইনচার্জ এমরান হোসেন,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হাদী মোঃ শাহপরান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,ফায়ার সার্ভিসের কর্মকর্তা সৈয়দ আলী,ইউপি চেয়ারম্যান শামসুল হক,আহাদ মিয়া,গিয়াস উদ্দিন,ওয়ারিশ উদ্দিন খান,মৌঃ হাবিবুর রহমান, রেখাছ মিয়া,লুৎফুর রহমান,এরশাদ আলী,শাহ শওকত আরেফীন সেলিম,আনোয়ার হোসেন,ঝন্টু দাশ,ফজলুর রহমান,মোতাহের হোসেন,আইডিয়েল কলেজের প্রিন্সিপাল স্বপন দাশ,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও আদিবাসী এক্য পরিষদের নেতা বিপুল ভূষন রায়,কাজল চ্যাটার্জী, প্রমূখ।

প্রধান অ‌তি‌থির ব্যক্ত‌বে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান ব‌লেন,বানিয়াচং উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সংসদ সদস্য,উপজেলা পরিষদের চেয়ারম্যান,ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসন,থানা প্রশাসনের লোকজন একযোগে দিনরাত কাজ করে যাচ্ছেন।

এ সময় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান স্থানীয় ইউপি অফিসের মাধ্যমে ব্যাটারী চালিত গাড়িগুলোর নিবন্ধন করার নির্দেশ প্রদান করেন।

পল্লীবিদ্যুতের ঘন-ঘন লোডশেডিং ও গ্রাহকের নিকট থেকে অতিরিক্ত বিল আদায়ের বিষয়টি খতিয়ে দেখতে সংশ্লিষ্টদেরকে নির্দেশ প্রদান করেছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী রাস্তার উপর প্রতিবন্ধকতা সৃষ্টি করে অবৈধ ষ্ট্যান্ড স্থাপন করে জন চলাচলে বাধা তৈরি করছে তাদেরকে অপসারন করার জন্যও সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!