রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ১৬ টি পুজা মন্ডপে ৪ লক্ষাধিক টাকা অনুদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৬টি দুর্গাপূজা মন্ডপে উপজেলা প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে ৪ লক্ষ ১৪ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে এসব টাকা বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার।
এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাক্ষণডুরা ইউপি চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া,শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় দেব,হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জিএম মোতাহের হোসেন,শায়েস্তাগঞ্জ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আম্বিয়া খাতুন,শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক আলী সেবন,ব্রাক্ষণডুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী দিলু, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, শায়েস্তাগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ, শায়েস্তাগঞ্জ রির্পোটাস ক্লাবের সভাপতি মোঃ মামুন চৌধুরী,শায়েস্তাগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্য খৃষ্টান সংগঠনের সভাপতি অসিত দাশ মন্টু,শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক প্রমুখ।

পরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির। সভায় আইন শৃঙ্খলা কমিটির সদস্য, জনপ্রতিনিধিগন ও গণ্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি আবু জাহির এমপি বলেন- আসন্ন দূর্গাপুজা নির্বিগ্নে উদযাপনের জন্য উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে সর্তক থাকার ও শায়েস্তাগঞ্জকে মাদক, নারী নির্যাতন মুক্ত রাখার লক্ষে প্রশাসনকে সর্তক থাকার আহব্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!