রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মহানবীর(সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ সমাবেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ নভেম্বর, ২০২০

মোযযাম্মিল হক, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা ॥ ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবী(সাঃ)কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা কওমী ওলামা পরিষদ। শনিবার সকালে উপজেলা কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওলামা পরিষদের সভাপতি মাওলানা শামছুদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলান আবদুস সাত্তারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা ইমাম পরিষদের সভাপতি মূফতি মোখলেছুর রহমান,সাধারণ সম্পাদক মাওলানা যুবায়ের আহমেদ,মূফতি আবদুল বারী,মূফতি সাঈদুর রহমান,হাফেজ হুসাইন আহমেদ,মাওলানা সাকেদুর রহমান,মাওলানা ইসলাম উদ্দিন ফারুকী,মাওলানা তামজীদুল হক এনামী,মাওলানা আব্দুল্লাহ আল মামুন,মাওলানা ইকবাল,মাওলানা রঈছ উদ্দিন,মাওলানা নুরুল হক,মাওলানা মাহমুদুল হাসান,মাওলানা ইসমাইল,মাওলানা মাহবুবুর রহমান,মাওলানা নাসিরউদ্দিন জাফরী,এসএম শহীদুল্লাহ ও মোঃ গিয়াস উদ্দিনসহ আরো অনেকে।

সমাবেশে বক্তারা মহানবী হয়রত মুহাম্মদ (সা.)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহবান জানানো হয়।পাশাপাশি ফ্রান্সের প্রধানমন্ত্রীর দেয়া ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য প্রত্যাহার করে বিশ্ববাসীর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানান।

সমাবেশ শেষে উপজেলা কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে থেকে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মোড়ে এক সংক্ষিপ্ত দোয়া মাহফিলের মধ্যদিয়েই শেষ হয়।

পরে বিক্ষোভকারীরা ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করে। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও দূর্যোগপূর্ণ বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে বিক্ষোভ মিছিলে দল-মত নির্বিশেষে প্রায় কয়েক হাজার মুসল্লী অংশ নেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!