সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ফজর আলী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

আব্দুর রাজ্জাক রাজুঃ চুনারুঘাটে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য কুখ্যাত ডাকাত ফজর আলী ওরফে বাটনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৫ নভেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফের নেতৃত্বে বিপুল পরিমান অফিসার্স ফোর্স নিয়ে তার নিজ এলাকায় অভিযান চালান। এসময় ডাকাত ফজর আলী বাটন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চুনারুঘাট থানার এসআই শেখ আলী আজহার, এসআই এআইকে সম্রাট, এসআই রাজন দেব, এএসআই মাহমুদ হাসান, এএসআই মনির হোসেন, এএসআই সুহেল রানা রুদ্ধদ্বার অভিযান শেষে দুপুর আড়াইটায় বটন ডাকাত কে গ্রেফতার করতে সক্ষম হয় ।

অভিযানে অংশগ্রহণ করেন মৌলভীবাজার সদর থানার সদর সার্কেলের নেতৃত্বে একদল পুলিশ । ফজর আলী ওরফে বাটন উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের কাচুয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

চুনারুঘাট থানার ওসি শেখ মো: আলী আশরাফ জানান, তার বিরুদ্ধে চুনারুঘাট, শায়েস্তাগঞ্জ, বাহুবল, হবিগঞ্জ সদর ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ও মৌলভীবাজার সদর থানায় প্রায় ২০টি ডাকাতির মামলায় রয়েছে। ফজর আলী বাটন দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় চুরি ডাকাতি করে আসছিল।

তাকে আগামীকাল জেলহাজতে প্রেরণ করা হবে। সে গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। স্থানীয়রা জানান, একাধিকবার পুলিশ ফজর আলী বাটনকে গ্রেপ্তার করেন কিন্তু আইনের চোখ ফাঁকি দিয়ে জামিন এসে পুনরায় ডাকাতি করে । এবার স্থানীয়রা আইনগত কঠোর হস্তক্ষেপ চান সে যেন জামিন লাভ না করতে পারে । উল্লেখ্য, ওসি মো: আলী আশরাফ চুনারুঘাট থানায় যোগদানের পরপরই মাদক ও আইনশৃংখলা নিয়ন্ত্রণে রাখতে তৎপর থাকার ঘোষণা দেন। তারই ধারাবাহিকতায় দাগী কয়েকটি ডাকাত ও মাদক কারবারি সহ গ্রেফতার করেছেন । এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!