রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের আমুরোড বাজারে দুগ্রুপ মুখোমুখি- সংঘর্ষের আশংকা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

চুনারুঘাট প্রতিনিধিঃ ডিস সংযোগ নিয়ে চুনারুঘাটের আমুরোড বাজারে দুগ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে।যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে। সকালে দুগ্রুপ-ই মানববন্ধন আহবান করেছে। তবে পুলিশ বলছে তাদের টহল জোড়ধার রয়েছে এবং দুপক্ষই মানববন্ধন করবে না বলে পুলিশ কে আস্বস্ত করেছে।

দুই দিন পুর্বে চুনারুঘাট উপজেলা যুবলীগ সেক্রেটারী কাজী আনোয়ার ও আমুরোড বাজার কমিটি’র সহ সভাপতি মোস্তাক আখনজি মুসার মধ্যে ক্যাবল টিভি নেটওয়ার্ক সংযোগ (ডিস) লাইন নিয়ে মারামারি হয়।এতে কয়েকজন আহত হয়। তাদের কে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।এই ঘটনার জের ধরে গোছাপাড়া ও গঙ্গানগর গ্রামবাসীর মধ্যে উত্তেজনা চলছে ।সৃষ্ট ঘটনায় রবিবার রাতে মুসা আখনজি তার বাড়িতে গোছাপাড়া গ্রামের পাঁচ শতাধিক লোকজন নিয়ে রুদ্ধধার বৈঠক করেন।

এসময় গ্রামবাসীর মধ্যে উত্তেজনা মুলক বক্তব্য আসে। কেউ এক কোটি টাকা চাঁদা তুলে মারামারি করার প্রস্তাবও দেন। পরে বোর্ড গঠনের মাধ্যমে আজ মঙ্গল বার সকালে মানববন্ধন করার সিদ্ধান্ত নেন এবং দুলাল মেম্বার ও কাজী আনোয়ার কে আমুরোড বাজারে উঠতে না দেয়ার ঘোষনা দেন।স্থানীয় চেয়ারম্যান সনজু চৌধুরী,সাবেক চেয়ারম্যান আঃ লতিফ, মুক্তিযোদ্ধা আঃ রহমান আজাদ ও সাবেক বাজার সেক্রেটারী মিজানুর রহমান সহ বিষয়টি মিমাংসার চেষ্ঠা করে ব্যর্থ হন।

এদিকে সোমবার কিকালে পুনরায় মুসা আখনজির লোকজন নিয়ে প্রতিপক্ষের ডিস লাইন কেটে দেয়ার অভিযোগ করেন কাজী আনোয়ার ও দুলাল মেম্বার।তাদের মাঝে চাপাক্ষোভ বাড়তে থাকে এবং তারাও মঙ্গলবার একই সময়ে একই স্থানে মানববন্ধন আহবান করেন।বিষয়টি আঁচ করতে পেরে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ ও তদন্ত ওসি চম্পক দাম উভয় কে মানববন্ধন করতে নিষেদ করেন। এ নিউজ লেখা পর্যন্ত দুগ্রুপের লোকজন ও গ্রামবাসী নিয়ে দফায় দফায় বৈঠক চলছিল।

এ দিকে মুসা আখনজি দাবী করেন তার ডিস লাইন বৈধ, তাই তিনি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছেন।তবে কাজী আনোয়ার বলেন, আমার ডিস লাইন অবৈধ হলে সেটা প্রশাসন বা সংশ্লিষ্ঠ কতৃপক্ষ দেখবে।তারা গায়ের জোড়ে লাইন কেটে সংঘাত সৃষ্টি করে কেন?

এহেন পরিস্থিতিতে গ্রামে গ্রামে দাঙ্গা ছড়িয়ে পড়লে বিরাট রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষে কেউ কোন বক্তব্য দেন নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!