সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে তথ্য প্রযুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইনে ইউপি সদস্য গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুরে ফেসবুক লাইভে এসে ধর্মীয় উন্মাদনা সৃষ্টি এবং প্রধানমন্ত্রী ও সরকার সম্পর্কে বিষোদগার অশালীন বক্তব্য দেওয়ায় ইউপি সদস্য স্বরবিন্দু সরকার তপনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার দুর্গাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি দুর্গাপুর গ্রামের শ্রীকান্ত সরকারের ছেলে এবং ৫নং আন্দিউড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য। এ ঘটনায় আন্দিউড়া ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন বলেন বাদী তার আরজিতে উলেখ করেছেন তপন সরকার প্রধানমন্ত্রী, সরকারিদল, আওয়ামীলীগ ও পুলিশবাহিনীতে উস্কানিমূলক বিশ্রী ও অশালীন ভাষায় কটুক্তি ও সাম্প্রদায়িক উন্মাদনা সৃষ্টি করে আইন শৃঙ্খলা বিঘœ করার মতো লাইভে এসে মন্তব্য করেন।

এ ঘটনায় আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান সংক্ষুব্ধ হয়ে মাধবপুর থানায় একটি অভিযোগ দিলে তথ্য প্রযুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইনে স্বরবিন্দু সরকার তপনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!