সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামীলীগ নেতা নাজমুল হোসেন চৌধুরীর পঞ্চম মৃত্যু বার্ষিকী আজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

বাহুবল (হবিগঞ্জ)প্রতিনিধি : আজ ২৮ নভেম্বর। আজকের এই দিনে দুনিয়া ছেড়ে চিরবিদায় নিয়েছিলেন বাহুবল ৪নং সদর ইউনিয়ন পরিষদের ছয় বারের নির্বাচিত সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজমুল হোসেন চৌধুরী। আজ তার ৫ম মৃত্যু বার্ষিকী।

স্বজ্জন রাজনীতিবিদ ও সফল এই জনপ্রতিনিধির মৃত্যু বার্ষিকী উপলক্ষে উপজেলাবাসীসহ শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে দেয়া এক বিবৃতিতে সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী বলেন, মৃত্যুর পর বাহুবলবাসী আমার বাবাকে শেষ বিদায়ে যে আবেগঘন ভালবাসা ও সম্মান দিয়েছিলেন সেজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি আরও কৃতজ্ঞ আমাকে বাহুবল সদর ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করায়।

আমার জন্যে ও সবাই দোয়া করবেন যাতে আমি আমার পিতার আদর্শে আমার পিতার মতো করেই দেশের সেবা ও জনগনের সেবা করতে পারি। বাবার মৃত্যুবার্ষিকীতে সবার কাছে আমি আমার বাবার জন্য দোয়া চাই আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমি উনার আত্নার মাগফিরাত কামনা করি।

আমাদের বাবা সারা জীবন বাহুবলবাসীর সুখ দুঃখে পাশে ছিলেন সেবা দিয়েছেন। বাবার প্রতি হয়তো মানুষের অগাধ শ্রদ্ধা ও ভালোবাসা না থাকলে এটা সম্ভব হতো না। বাবা সবসময় “দেশপ্রেম ঈমানের অঙ্গ” এই প্রত্যেয় নিয়েই চলতেন। আমাদের পুরো পরিবারের প্রত্যেক সদস্যই যেন আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে আমরা আপনাদের পাশে থাকতে পারি এই দোয়া কামনা করেছেন আজমল হোসেন চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!