সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে মাস্ক না পড়ায় ৫ জনের অর্থদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে মাস্ক না পড়ায় ৫ জনকে ৩৬০০টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (২৯ নভেম্বর) রাত ৮টায় এসব তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম।

এর আগে দুপুরে তার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ড্রাইভার বাজার এলাকায় অভিযান চালিয়ে সংক্রামক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৪(২) ধারা অনুযায়ী এ জরিমানা আদায় করে। মাস্ক না পড়ে চলাচল করায় এ অর্থদন্ড প্রদান করেন পথচারী, টমটম চালক ও ব্যবসায়ীসহ ৫ জন ব্যক্তি।

ইউএনও মোঃ মিনহাজুল ইসলাম বলেন, করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে জনসমাগম ও সামাজিক দূরত্ব মেনে চলতে উপজেলা প্রশাসনের কার্যক্রম শুরু হয়েছে।

এ অভিযান চলমান থাকবে। তাই চলাচলকালে মাস্ক পড়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানিয়েছেন।


এছাড়াও বিকেলে উপজেলার নসরতপুর এলাকার মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় “সড়ক পরিবহন আইন, ২০১৮” এর ৬৬, ৭২ ও ৭৫ ধারায় আটটি মামলায় মোট ১৩,১০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং একটি গাড়ি নিয়মিত মামলা দায়েরের জন্য শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। উপ-পরিদর্শক মোঃ হামিদুরের নেতৃত্বে পুলিশের একটি দল সার্বিক সহায়তা প্রদান করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!