সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

তেলবাহী ট্রেন লাইনচ্যুতের ১৩ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু, ২টি তদন্ত কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজীবাজার স্টেশনের কাছে তেলবাহী ট্রেন লাইনচ্যুতের ১৩ ঘন্টা পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল শুরু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহজীবাজার স্টেশন মাস্টার মোফাজ্জল হোসেন। তিনি বলেন, আপাততো একটি পরিত্যক্ত লাইন মেরামত করে সোমবার(৭ ডিসেম্বর) রাত ১টায় ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এছাড়া মুল লাইনটি সংস্কারের কাজ চলছে।

এদিকে, ট্রেন লাইনচ্যুতের ঘটনা খতিয়ে দেখতে দুটি তদন্ত কমিট গঠন করা হয়েছে।

বিভাগীয় পরিবহন কর্মকর্তাকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি ও বিভাগীয় প্রধান চীফ মেকানিক্যাল কর্মকর্তাকে প্রধান করে ৪ সদস্যের অপর একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটি দুটিকে আগামী ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, রোববার( ৬ডিসেম্বর) বেলা ১২টার দিকে মাধবপুর উপজেলার শাহজীবাজার স্টেশনের কাছে সিলেটগামী একটি তেলবাহী ট্রেন চারটি বগিসহ লাইনচ্যুত হয়। বন্ধ হয়ে যায় সিলেটের সাথে সারা দেশের রেল যোগাযোগ।

পরে সিলেট এবং আখাউড়া থেকে দুটি উদ্ধাকারী ট্রেন ঘটনাস্থলে পৌছেঁ উদ্ধার কাজ শুরু করে।

এদিকে সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ থাকায়। এ সময় শ্রীমঙ্গল, কুলাউড়া ও আখাওড়াসহ বিভিন্ন স্টেশনে বেশ কয়েকটি যাত্রীবাহি ট্রেন আটকা পড়ে। এতে চরম দূর্ভোগে পড়েন এ পথের কয়েক হাজার যাত্রী।

এ ঘটনায় প্রায় ২শ’ফিট রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!