রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে ক্ষতবিক্ষত-

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ মে, ২০১৫

23596
অস্ত্রের আঘাতে সুজনের ডান হাতের ৩টি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে ॥ কেটে গেছে হাত-পায়ের রগ
এসএম সুরুজ আলী ॥ মাধবপুরে পূর্ব শক্রতার জের ধরে এইচএসসি পরিক্ষার্থীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল বেলা ২টার এদিকে এ ঘটনা ঘটে।
আহতের পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের প্রাক্তন মেম্বার আব্দুর রশিদের সাথে কোম্পানীর জায়গা নিয়ে একই এলাকার কাছুম আলী, জাকারিয়া গংদের বিরোধ চলছিল। কোম্পানী পক্ষ নিয়ে একই এলাকার সানা মিয়া ও জাকারিয়া গংরা সম্প্রতি আব্দুর রশিদ গংদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরবর্তীতে এ নিয়ে মামলা মোকদ্দমা চলে আসছিল। গতকাল বেলা ২টার দিকে আব্দুর রশিদের পক্ষের হরিতলা গ্রামের তৈয়ব আলীর পুত্র হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের এইচএসসি পরিক্ষার্থী সুজন মিয়া (২০) কলেজ থেকে বাড়ি ফেরার পথে সাতপারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নামক স্থানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাকে বাস থেকে নামিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। এ সময় তাদের হামলায় সুজনের ডান হাতের ৩টি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায় এবং বাম হাতের তালু পর্যন্ত কেটে যায়। এমনকি দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে সুজনের হাত-পায়ের রগও কেটে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে এলে বিকেল ৫টার দিকে কর্মরত চিকিৎসক তাকে ঢাকা রেফার করেন। এ ব্যাপারে আহত এইচএসসি পরিক্ষার্থী সুজন মিয়া জানান, পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের এনামুল হকের নেতৃত্বে ১২/১৪ জন তাকে জোরপূর্বক গাড়ি থেকে নামিয়ে হত্যার উদ্দেশ্যে কুপাতে থাকে। এ সময় তার শোর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ব্যাপারে মাধবপুর থানার ওসি মোল্লা মনির হোসেন জানান, আব্দুল রশিদ মেম্বার ও একই গ্রামের এনামুল হকের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!