শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেল থেকে মুক্তি পেয়ে পরিবারে ফিরলেন চুনারুঘাট আমুরোড বাজারের ৫ দরিদ্র পাহাড়াদার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

আব্দুর রাজ্জাক রাজুঃ সকল নাটকীয়তার অবশান ঘটিয়ে অবশেষে জেল থেকে মুক্তি পেয়ে পরিবারে ফিরলেন আমুরোড বাজারের ৫ দরিদ্র পাহাড়াদার।

(১২ জানুয়ারী) মঙ্গলবার হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট তাদের জামিন মঞ্জুর করেন।পাহাড়াদাররা হলেন আসমত আলী,কবির মিয়া,আঃ হক,আঃ জলিল ও আঃ হালিম।

কয়েকমাস পুর্বে আমুরোড বাজারের ব্যবসায়ি সিদ্দিকুর রহমান রাজুর তৈলের দোকানের টিন কেটে কে-বা কাহারা নগদ টাকা নিয়ে যায়। তখন তিনি বাজার কমিটি ও স্থানীয় জনপ্রতিনিধিদের দারস্ত হয়ে কোন বিচার না পেয়ে বাজারের পাহাড়াদারদের নামে হবিগঞ্জ কোর্টে মামলা দায়ের করেন।কোর্ট তাদের জেল হাজতে প্রেরণ করেন।

২৩দিন পর আপোষ মিমাংশার শর্তে স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরীর জিম্মায় জামিনে বের হয়ে আসেন।কিন্তু আর মিমাংশা হয়নি।আদালত ফের তাদের আটক করে।এতে আমুরোড বাজার ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে প্রতিবাদ সভা করেন এবং বাজার কমিটি’র উদাসিনতা ও ব্যর্থতা প্রমাণ করে বক্তব্য দেন এবং সকলে সিদ্ধান্ত নিয়ে বাদীর সাথে মামলা আপোষ মিমাংশা করেন।

এরই মধ্যদিয়ে আমুরোড বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস্) করার সিদ্ধান্ত নেন ব্যবসায়ীরা।আজ মঙ্গলবার তাদের কে বাজার ব্যবসায়ীরা মালা দিয়ে বরণ করে নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!