শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জেলা প্রশাসকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান খাঁন এ উপহার বিতরণ করেন।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বেলা দেড়টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে পৌরসভা ও সদর ইউনিয়নের ১২৫ জন হতদরিদ্রের মধ্যে কম্বল ও ১৫০ জন শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি স্বপন বণিক, সাধারণ সম্পাদক এবায়দুর রহমান রাসেল, সাংবাদিক এনামুল হক মিলাদ, রিয়াদ আহমেদসহ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ও সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান খাঁন উপস্থিত দরিদ্রদের সাথে কুশল বিনিময় করে বলেন, এই উপহার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে পাঠিয়েছেন। জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে আমরা আপনাদের কাছে তা পৌঁছে দিচ্ছি। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!