শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ হাসপাতালের সামনে অবৈধ পাওয়ার টিলার স্ট্যান্ডের কারণে নষ্ট হচ্ছে এলাকার শান্ত পরিবেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ মে, ২০১৫

৪৭৮৯শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : শায়েস্তাগঞ্জে সর্বত্র অবাধে চলাচল করছে নসিমন-করিমন, সেঁচ পাম্প চালিত টমটম ও পাওয়ার টিলার ইঞ্জিন দিয়ে তৈরী বডবডি।

 

শায়েস্তাগঞ্জ পৌর শহরে প্রাণঘাতক নসিমন করিমনের নির্র্বিগ্নে চলাচল করার সুযোগ পাওয়ার কারনে এর সংখ্যা দিন দিন বেড়েই চলছে।

 

 

নিয়ন্ত্রনহীন এসব বাহনের চাপায় পড়ে প্রতি দিন নিরীহ পথচারিদের দূর্ঘটনার পড়ে আহত হওয়ার ঘটনা ঘটছে।
জানা যায়, ব্যাটারি চালিত টমটম থেকে ব্যাটারি ফেলে দিয়ে পানি সেঁচের পাম্প মেশিন বসিয়ে টমটমগুলো রাস্তায় বেপরোয়া ভাবে চলছে। সরকারি কর্তৃপক্ষের অনুমোদনহীন এসব বাহনগুলো প্রতি নিয়ত দূর্ঘটনার শিকার হচ্ছে। প্রাণহানী করছে নিরীহ যাত্রীদের।

৭৪৭৭

 

উল্লেখ্য, শায়েস্তাগঞ্জে হাসপাতালের সামনে অবৈধ পাওয়ার টিলার স্ট্যান্ডের মাধ্যমে পৌর শহরে নসিমন-করিমন ও পাওয়ার টিলার চলাচল করে।
প্রশাসনের যেন চেয়ে থাকা ছাড়া আর কিছুই করার নেই। এদের কারনে শহরেও যানযট সৃষ্টি হয় বলে জানাযায়।
এসব গাড়ির কোন নাম্বার না থাকায় ভূক্তভোগিরা ক্ষতিপূরনের কোন রকম সহযোগীতা পায়না বলে জানা যায়।

৮৯৬৭

 

শায়েস্তাগঞ্জে সর্বত্র এসব ঝুকিপূর্ণ যান দিয়ে নির্মান সামগ্রী, খাদ্যদ্রব্য, আসবাবপত্র বহন করা হয়। কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলাচল করে এগুলো। বিকট আওয়াজে হাসপাতাল ও শিক্ষা প্রতিষ্ঠানের সমস্যা ভুগতে হয়। নষ্ট করে এলাকার শান্ত পরিবেশ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!