মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের সাতছড়ি উদ্যানে অসামাজিক কার্যকলাপের সময় প্রেমিক জুটি আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ ডিসেম্বর, ২০১৪
478965চুনারুঘাট থেকে :চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান থেকে প্রেমিক জুটিকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার ধর্মগড় ইউনিয়নের স্বস্তামোড়া গ্রামের চেরাগ আলীর মেয়ে মর্জিনা আক্তার (২৫) গত রবিবার একই উপজেলার বহড়া ইউনিয়নের আউলিয়াবাদ গ্রামের রবিউল আউয়ালের ছেলে সৌদি প্রবাসী শফিকুল ইসলাম (৩৫) কে নিয়ে সাতছড়ি জাতীয় উদ্যানে আসেন। উদ্যানে আসার পর প্রেমিক জুটি অসামাজিক কাজে লিপ্ত হয়।
এ সময় জাতীয় উদ্যানের নিরাপত্তাকর্মীরা তাদেরকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার এস আই মামুনুর রশীদের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। আটক মর্জিনা জানায়, তার পূর্বে একটি বিয়ে হয়েছিল। বিয়ের পর প্রথম স্বামীকে তালাক দিলে চলে আসে পিত্রালয়ে। গত ৬ মাস পূর্বে শফিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের টানে তারা সাতছড়ি জাতীয় উদ্যানে আমোত ফুর্তি করতে আসেন। গতকাল সোমবার পুলিশ তাদেরকে আদালতে প্রেরণ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!