শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ কিবরিয়া হত্যাকান্ডকে ট্রামকার্ড হিসাবে ব্যবহার করছে- জেলা কৃষক দলের প্রতিবাদ সমাবেশে বক্তারা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ ডিসেম্বর, ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছের নাম প্রত্যাহারের দাবিতে হবিগঞ্জ জেলা কৃষক দলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে দলের অস্থায়ী কার্যালয়ে সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ কিবরিয়া হত্যাকান্ডকে একটি ট্রামকার্ড হিসেবে ব্যবহার করছে। তারা কিবরিয়া হত্যার বিচার চায় না। তারা প্রতিপক্ষকে ঘায়েল করতে চায়। এরই অংশ হিসেবে হবিগঞ্জের জনপ্রিয় মেয়র জি কে গউছকে কাল্পনিক অভিযোগে কিবরিয়া হত্যা মামলার আসামী করা হয়েছে। জি কে গউছকে তখনই কিবরিয়া হত্যা মামলার আসামী করা হয়েছে যখন ২০ দলীয় জোট জি কে গউছকে হবিগঞ্জ সদর আসন থেকে সংসদ নির্বাচন করার ব্যাপারে সহযোগিতা করছে। দুরভিসন্ধিমূলকভাবে মেয়র জি কে গউছকে ঘটনার ৯ বছর পর আসামী করা হয়েছে। বক্তারা বলেন, কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে জি কে গউছের নাম প্রত্যাহার না করলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
জেলা কৃষক দল সভাপতি মখলিছ উর রহমান তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল ও সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান বাচ্চু’র পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট শামছু মিয়া চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট মনজুর উদ্দিন আহমেদ শাহীন, এম ইসলাম তরফদার তনু, মিজানুর রহমান চৌধুরী, হাজী এনামুল হক, সৈয়দ রিয়াজ উদ্দিন, অ্যাডভোকেট এস এম বজলুর রহমান, অ্যাডভোকেট ফাতেমা ইয়াসমিন, কাউন্সিলর সৈয়দা লাভলী সুলতানা।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা কৃষক দলের সহ-সভাপতি আব্দুর রব ও এহিয়া খান, হাজী সফিক মিয়া তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক অলিউর রহমান, অধ্যক্ষ আফজাল মিয়া, সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম, হাবিবুর রহমান স্বপন, নাজমুল আলম চৌধুরী লোকমান, কাউছার আহমেদ, শফিকুল ইসলাম সফিক, এম আর জুনায়েদ, আব্দুল মান্নান, শাহজাহান মিয়া, জীবন আহমেদ লিটন, ইফতেখার আহমেদ, রানা শাহ, বিভু আচার্য্য, মহসিন সিকদার, কুতুব উদ্দিন শামীম, এনামুল হক, আবুল কালাম আজাদ, অলিউর রহমান, বাবলু, আহমেদ তুষার, ফয়েজ আহমেদ, হাজী ফুল মিয়া, মাসুক মিয়া, আব্দুন নুর, জিয়া, সুমন, স্বপন, কাউছার, বিপ্লব, আব্দুল হান্নান, এইচ এম জামির, ফরিদ মিয়া, আব্দুর রউফ, শাবাজুর রহমান, দুদু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!