রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বর্তমান সরকার তথ্য প্রযুক্তির ব্যাপক সম্প্রসারণ করেছে-নবীগঞ্জে জেলা প্রশাসক ইশরাত জাহান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার তথ্য প্রযুক্তির ব্যাপক সম্প্রসারণ করেছে। সর্বপরি দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, ভূমি অফিসে দালালদের দৌরাত্ম্য বন্ধ করতে হবে। মানুষের কাঙ্খিত সেবা নিশ্চিত করতে হবে। অনিয়ম দুর্নীতি থেকে সবাই বিরত থাকতে হবে।

মঙ্গলবার (২৩ মার্চ) নবীগঞ্জ উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা পরিষদ সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে ও পজীব কর্মকর্তা শাকিল আহমেদের পরিচালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মমিন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, সাংবাদিক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান ও মুক্তিযোদ্ধা নুর উদ্দিন (বীর প্রতীক)। বক্তব্য রাখেন, বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রিজভী আহমেদ খালেদ, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আল আসিফ আবেদীন, প্রধান শিক্ষক রাহেলা খানমসহ বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ।

মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক ইশরাত জাহান প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী চা বাগানের ছাত্র/ছাত্রীদের মধ্যে ২০টি বাইসাইকেল, ৫ জন ভিক্ষুককে ৫টি সেলাই মেশিন ও নগদ ৫ হাজার টাকা করে বিতরণ করেন। এছাড়া ১৩টি ইউনিয়নের ১৭ জন দুস্ত মানুষের মাঝে ১৭টি ভাসমান দোকান ঘরও প্রদান করেন। পরে জেলা প্রশাসক উপজেলা ভূমি অফিসের রেকর্ডরুম সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!