সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুলিশের কার্যক্রমের প্রশংসায় সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গিয়াস উদ্দিন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ মার্চ, ২০২১

মোঃজামাল হোসেন লিটন,চুনারুঘাট : হবিগঞ্জের চুনারুঘাট থানা পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গিয়াস উদ্দিন আহমদ পিপিএম ।

৩১ মার্চ বুধবার সকাল ১০ টায় তিনি চুনারুঘাট থানায় পৌছান। এ সময় হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সার্কেল মহসিন আল মুরাদ, চুনারুঘাট থানার ইন্সপেক্টর চম্পক দাম সহ অন্যান্য কর্মকর্তারা অতিরিক্ত ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে চুনারুঘাট থানা প্রাঙ্গণে চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ এর নেতৃত্বে একদল চৌকশ পুলিশ অতিরিক্ত ডিআইজি মো: গিয়াস উদ্দিন পিপিএম কে গার্ড অফ অনার (সালামী) প্রদান করেন। সালামী গ্রহণ শেষে দিনব্যাপী অতিরিক্ত ডিআইজি থানার অস্ত্রাগার, মালখানা, ডিউটি রেজিস্টার, বিট পুলিশিং সহ থানার বিভিন্ন ইউনিট পরিদর্শন করেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, চুনারুঘাটে পুলিশের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. গিয়াস উদ্দিন আহমদ পিপিএম ।

এসময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি মহসিন আল মুরাদ, অফিসার ইনচার্জ মো: আলী আশরাফ, ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম, চুনারুঘাট ও জেলা পুলিশের অন্যান্য ইউনিটের অফিসার গণ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, সততার সঙ্গে দায়িত্ব পালন করলে তার কৃতিত্ব শুধু পুলিশের একা নয়। পরিবার, দেশ ও জাতির জন্যও গর্ব এবং অহংকারের। চুনারুঘাটে পুলিশের প্রতিটি কার্যক্রম বেশ দক্ষ বলেও ভূয়সী প্রশংসা করেন। এই জন্য হবিগঞ্জের পুলিশ সুপার ও তার সহকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলী আশরাফ জানান দ্বি-বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে অতিরিক্ত ডিআইজি পরিদর্শনে আসেন। পরিদর্শনের কার্যক্রম শেষে বিলেল সাড়ে ৫ টায় সকল অফিসার্স ফোর্সদের সাথে মতবিনিময় করে সন্ধায় থানা থেকে বিদায় নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!