রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

করোনা ভাইরাস সংক্রমণ রোধে অন্য জেলা হতে সিলেট ভ্রমণে নিষেধাজ্ঞা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক : করোনা ভাইরাস সংক্রমণ রোধে দ্বিতীয় বারের মতো বন্ধ হলো সিলেটের সব পর্যটন কেন্দ্র। আগামী দুই সপ্তাহের জন্য সরকারি নির্দেশনা মোতাবেক পর্যটক কেন্দ্র, হোটেল-মোটেল বন্ধ থাকবে।

সিলেটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এম কাজী এমদাদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এমন সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। আগামী দুই সপ্তাহ পর্যন্ত এই নির্দেশনা কার্যকর থাকবে বলেও প্রজ্ঞাপনে বিষয়টি উল্লেখ করা হয়।

এতে বলা হয়েছে, সিলেটের পর্যটন-বিনোদনকেন্দ্র, সিনেমা হল, থিয়েটার হলে অন্য জেলার পর্যটক/দর্শনার্থীদের আগমন নিষিদ্ধ করা হয়েছে। একইসাথে সিএনজি অটোরিকশা-বাসসহ সকল প্রকার গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

গণপরিবহণে ধারণ ক্ষমতার ৫০ ভাগের অধিক যাত্রী পরিবহন করা যাবে না। এছাড়া প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে অবস্থান করা যাবে না। অপ্রয়োজনীয় ঘোরাফেরা বা আড্ডা নিষিদ্ধ। এছাড়া জরুরি প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে বের হওয়া যাবে না।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির কারণে এর আগে ২০২০ সালের ১৮ মার্চ সিলেটের সব পর্যটন স্পট বন্ধের ঘোষণা দেয় সিলেট জেলা প্রশাসন। এর ছয় মাস পর গত ৯ সেপ্টেম্বর ২৫ শর্তে এসব পর্যটনকেন্দ্র ও রিসোর্স সেন্টার খোলার অনুমতি দেওয়া হয়েছিল। যদিও কোনো পর্যটনকেন্দ্রই নির্দেশনাগুলো পালন করেনি। এবার ফের সিলেটের সাময়িক বন্ধ ঘোষণা করা হলো পর্যটনকেন্দ্রগুলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!