শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আইপিএল’কে কেন্দ্র করে চুনারুঘাটে জমে উঠেছে লাখ টাকার জুয়ার আসর!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ মে, ২০১৫

ckriket juaসাইফুল ইসলাম তালুকদার, চুনারুঘাট থেকে :  ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) ভারতের মাটিতে অনুষ্ঠিত হলেও হবিগঞ্জ জেলার চুনারুঘাটে যেন এর জোয়ার বইছে,চুনারুঘাট বাজারসহ চুনারুঘাটের প্রায় কয়েকটি গ্রামে চলছে হাজার টাকার জুয়াখেলা।

 

এতে জড়িয়ে পড়েছে স্কুল,কলেজ ও বিশবিদ্যালয়ের ছাত্ররা।আইপিএল খেলা শুরু হওয়ার পর থেকেই এই বাজি ১শ’ থেকে শুরু করে কয়েক হাজার টাকা পযর্ন্ত ধরা হচ্ছে, আর তা থেকে প্রতিদিন প্রায় লাখ-লাখ  টাকা হাতিয়ে নিচ্ছে বাজিকররা।

 

জুয়াতে আসক্ত নাম প্রকাশে অনিচ্ছুক জুয়ারী বলেন, এই চক্র বিকাশ অথবা বিভিন্ন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকার লেনদেন করে থাকে। তিনি আরও বলেন, মূলত প্রতিবছর আইপিএল খেলাকে কেন্দ্র করে একটি প্রভাবশালী মহল সক্রিয় হয়ে ওঠে এবং প্রশাসনের নাকের ডগায় দড়ি দিয়ে কোটি টাকা হাতিয়ে নিচ্ছে।

 
শুধু চুনারুঘাটেই কি শেষ? না, চুনারুঘাটের বাইরে ও চলছে এই জুয়ার আসর। আইপিএলের প্রতিটি ম্যাচ নিয়ে প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন বিপণী-বিতান, চায়ের দোকান, পানের দোকান, সোনার দোকান, বিভিন্ন ক্লাব থেকে শুরু করে সর্বত্র চলছে সর্বস্ব হারানো বাজির খেলা।

 
জুয়াড়িরা বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে অংশগ্রহণকারী দু’দলের মোট রান, খেলোয়াড়ের ব্যক্তিগত রান-উইকেট, ম্যাচ চলাকালে ওভার প্রতি ছক্কা-চার, ওভার প্রতি কত রান উঠতে পারে বা কয়টা উইকেট পড়তে পারে, ওভারে কোনো নো-বল বা ওয়াইড হবে কি না এসব নিয়ে তাৎক্ষণিক নির্ধারিত হারে নগদ অর্থ বাজি ধরা হয়।

 
জানা গেছে, এই ক্রিকেট জুয়া নিয়ে আতঙ্কিত হয়ে পড়েছেন অবিভাবকরা। সন্তানরা কে কখন কিভাবে এই খেলায় জড়িয়ে পড়ছে জানতে পারছেন না তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!