রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ট্রাকের ধাক্কায় পথচারী কিশোর নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ মে, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ-হবিগঞ্জ আঞ্চলিক সড়কের ইমামমাবাড়ী বাজার নামক স্থানে ট্রাকের ধাক্কায় ঘটনানস্থলেই হুমায়ুন (১৬) নামের এক পথচারী কিশোর নিহত হয়েছে।

মঙ্গলবার (১১ মে) সকালে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনয়নের ইমামবাড়ী বাজারের ইউনিয়নপরিষদের অফিস এর সামনে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত হুমায়ুন বানিয়াচুং উপজেলার চন্দলপুর গ্রামের নুরুজ মিয়ার পুত্র। ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করেছে স্হানীয় জনতা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, কিশোর হুমায়ুন প্রতিদিনের ন্যায় বাড়ীর নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে ইমামবাড়ী বাজারে আসে। পথিমধ্যে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রা ড-১৪-১১৯৯) পিছন দিকে হুমায়ুনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়।

এ সময় স্থানীয় উত্তেজিত জনতা ট্রাক ও ড্রাইভারকে আটক করে নবীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস. আই সামছুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতাহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। এবং ট্রাক ও ড্রাইভারকে থানায় নিয়ে আসে।

আটককৃত ট্রাক ড্রাইভার বাহুবল উপজেলার পূর্ব দেওপাড়া গ্রামের মৃত রহমত আলীর পুত্র মানিক মিয়া। দুর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!